January 15, 2020, 10:15 am

শিরোনাম :
ম্যানুয়াল পদ্ধতিতে পাথর কোয়ারী সচল রাখতে প্রশাসনের সহনশীলতার আহ্বান করেন চেয়ারম্যান ফারুক চট্টগ্রাম দক্ষিন জেলা সৈনিকলীগের সভাপতি কাজীমুল ইসলাম চৌধুরীকে সংবর্দনা হোমনার রামকৃষ্ণপুর কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক এটিএম আবদুল মতিনের বিরুদ্ধে ছাত্রীদের যৌন হয়রানির প্রমাণ মিলেছে,বিচারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেন আইসিসির ২০১৯ এর বর্ষসেরা ইংল্যান্ডের ক্রিকেটার বেন স্টোকস আগামী ২৩ জানুয়ারি মিয়ানমারের রোহিঙ্গা গণহত্যার রায় তিন দিনের সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরস্বতী পূজার কারণে ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনের তারিখ বদলে দেয়ার আবেদন খারিজ করে দিয়েছেন আদালত,৩০ জানুয়ারিই ভোট লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে দেবরের হাতে অন্তঃসত্বা ভাবী খুন পরিকল্পনা ও সেবাপ্রদান প্রশিক্ষণের পর সনদ গ্রহন করেন ভাইস চেয়ারম্যান কয়েছ বোয়ালমারীতে বন্দুকযুদ্ধে এনায়েত ডাকাত নিহত অস্ত্র ও গুলি উদ্ধার

সাবেক রাষ্ট্রপতি আবদুর রহমান বিশ্বাস আর নেই

Spread the love
সাবেক রাষ্ট্রপতি আবদুর রহমান বিশ্বাস আর নেই

ডিটেকটিভ নিউজ ডেস্ক

সাবেক রাষ্ট্রপতি আব্দুর রহমান বিশ্বাস ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন। শুক্রবার রাত ৮টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর। তিনি ৫ ছেলে ও ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তিনি ১৯২৬ সালের ১ সেপ্টেম্বর বরিশালের শায়েস্তাবাদ গ্রামে জন্ম গ্রহণ করেন। আব্দুর রহমান বিশ্বাসের স্ত্রী হোসনে আরা রহমান গত জুন মাসে ইন্তেকাল করেন।
রাষ্ট্রপতির পদ ছাড়ার আব্দুর রহমান বিশ্বাস রাজনীতি থেকে অবসর নেন। তিনি রাষ্ট্রপতি পদ ছাড়ার আগেই তার নির্বাচনী আসনে বড় ছেলে এহতেশামুল হক নাসিম ১৯৯৬ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯৮ সালের ১২ মার্চ ঢাকায় এক বিয়ের দাওয়াতে খাবারের বিষক্রিয়ায় মারা যান নাসিম। এই ঘটনায় মানসিকভাবে ভেঙ্গে পড়েন আব্দুর রহমান বিশ্বাস।
ঢাকার গুলশান-এর বাসায় কোরআন শরিফ তিলাওয়াত, আল্লাহর জিকির ও মর্নিং ওয়াক করে দিন কাটতো আবদুর রহমান বিশ্বাসের। বরিশাল শহরে তার পৈতৃক বাড়িতে কেয়ারটেকার ছাড়া আর কেউ থাকে না।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ