September 10, 2019, 3:06 pm

শিরোনাম :
র‌্যাব-৫ এর অভিযানে ১০০৬ পিচ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এবি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন ঘোষনা হোসেন শহীদ সোহরাওয়ার্দী স্মৃতি সম্মাননা পেলেন লায়ন গনি মিয়া বাবুল ধান চুরির দায়ে দত্তনগর কৃষি খামারের ৩ উপ-পরিচালকসহ বরখাস্ত ৪ জাতীয় পার্টিতে কোনো বিভাজন নেই -জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ রাঙ্গা বরিশালে ১৯ পতিতা ও খদ্দের আটক ৯ম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশে বাধা নেই -হাইকোর্টের আদেশ স্থগিত ছাত্রলীগের কমিটি ভেঙে দেয়ার সিদ্ধান্ত হয়নি – আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মির্জা ফখরুলদের রাজনীতি মিথ্যার ওপর প্রতিষ্ঠিত – তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড.হাছান মাহমুদ প্রসঙ্গ : পবিত্র আশুরা ও ঐতিহাসিক কারবালা

সাবেক রাষ্ট্রপতি আবদুর রহমান বিশ্বাস আর নেই

Spread the love
সাবেক রাষ্ট্রপতি আবদুর রহমান বিশ্বাস আর নেই

ডিটেকটিভ নিউজ ডেস্ক

সাবেক রাষ্ট্রপতি আব্দুর রহমান বিশ্বাস ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন। শুক্রবার রাত ৮টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর। তিনি ৫ ছেলে ও ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তিনি ১৯২৬ সালের ১ সেপ্টেম্বর বরিশালের শায়েস্তাবাদ গ্রামে জন্ম গ্রহণ করেন। আব্দুর রহমান বিশ্বাসের স্ত্রী হোসনে আরা রহমান গত জুন মাসে ইন্তেকাল করেন।
রাষ্ট্রপতির পদ ছাড়ার আব্দুর রহমান বিশ্বাস রাজনীতি থেকে অবসর নেন। তিনি রাষ্ট্রপতি পদ ছাড়ার আগেই তার নির্বাচনী আসনে বড় ছেলে এহতেশামুল হক নাসিম ১৯৯৬ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯৮ সালের ১২ মার্চ ঢাকায় এক বিয়ের দাওয়াতে খাবারের বিষক্রিয়ায় মারা যান নাসিম। এই ঘটনায় মানসিকভাবে ভেঙ্গে পড়েন আব্দুর রহমান বিশ্বাস।
ঢাকার গুলশান-এর বাসায় কোরআন শরিফ তিলাওয়াত, আল্লাহর জিকির ও মর্নিং ওয়াক করে দিন কাটতো আবদুর রহমান বিশ্বাসের। বরিশাল শহরে তার পৈতৃক বাড়িতে কেয়ারটেকার ছাড়া আর কেউ থাকে না।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ