November 7, 2019, 7:21 pm

সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের কবর জিয়ারত করলেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ

Spread the love

 

বিল্লাল হুসাইন,ঝিকরগাছা,যশোর।।

 

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী  তরিকুল ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে যশোর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন নানা কর্মসূচি পালন করছে। নানা আয়োজনের মধ্য দিয়ে সকাল থেকেই শুরু হয়েছে। সোমবার দুপুর ১২টায় তার মৃত্যু বার্ষিকী উপলক্ষে তরিকুল ইসলামের জিয়ারত ও দোয়ায় মাধ্যমে কর্মসূচি শুরু হয়। এছাড়া কবরস্থানের পাশেই কারবালার মাঠে যশোর যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে পবিত্র কোরআন শরীফ বিতরন করা হয়। কোরআন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্মসূচি শুরু করেন। সঙ্গে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, নিতাই রায় চৌধুরী, শামসুজ্জামান দুদু, সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির আহ্বায়ক নার্গিস ইসলাম, সদস্য সচিব সাবেরুল হক সাবুসহ কেন্দ্রীয় ও স্থানীয় বিএনপি নেতারা।

 

সকাল থেকেই কারবালার মাঠে যশোর বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আসতে শুরু করেন। যশোরে বিএনপি নেতাকর্মীদের সরব উপস্থিতি প্রমাণ এক বিরল দৃষ্টান্ত। যার মাধ্যমে প্রকাশ পায় যশোরে প্রয়ত তরিকুল ইসলামের আকাশচুম্বী জনপ্রিয়তা। এছাড়াও যশোর জেলা যুবদলের উদ্দোগে যশোর পৌরসভার ৯ টি ওয়ার্ডে দরিদ্রের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হবে বলে জানান বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইং এর সাদস্য শামসুদ্দিন দিদার।

 

কৃষক দলের সহ সভাপতি আনোয়ারুল কবির নান্টু বলেন, প্রয়াত তরিকুল ইসলাম দক্ষিণবঙ্গের এমন নেতা ছিলেন যে মওলানা ভাষানীর ভাবঅনুসারী ও জিয়াউর রহমানের অনুযারী হিসেবে তিনিই একমাত্র মজলুম জননেতা হিসেবে পরিচিত।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ