November 11, 2019, 7:36 pm

শিরোনাম :
সাঘাটায় স্কুল ছাত্রী অপহরণ করে ৭ দিন যাবৎ ধর্ষণ : ধর্ষক প্রিন্স মিয়া আটক পলাশবাড়ী পৌর শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নত করার দাবী ব্যাপক ভোগান্তিতে পৌরবাসী বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত শেষ হয়েছে পাহাড়ের মাসব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব

সাবিলার উপলব্ধি

Spread the love

সাবিলার উপলব্ধি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সাবিলার উপলব্ধি

 

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী সাবিলা নূর। বর্তমানে খ- নাটক ও ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বাংলাভিশনে এই অভিনেত্রীর ‘ল্যামপোস্ট’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এটি পরিচালনা করছেন সাগর জাহান। এ ছাড়া কাজল আরেফিন অমির ‘বেসিক আলী’ শীর্ষক এটি ধারাবাহিকের শুটিং করছেন তিনি। এদিকে সম্প্রতি অঞ্জন আইচের ‘তেইশ’ শীর্ষক একটি খ- নাটকের কাজও শেষ করেছেন সাবিলা।

এই নাটকে তার বিপরীতে দেখা যাবে মিশু সাব্বিরকে। সাবিলা সমসাময়িক অনেকের চেয়ে অল্পসংখ্যক ধারাবাহিকে কাজ করছেন। এই সম্পর্কে তিনি বলেন, আমি যেটি উপলব্ধি করি সেটি হলো  বছরে  ২-৩টির বেশি ধারাবাহিকে কাজ না করাই ভালো। ধারাবাহিকের জন্য অনেক সময় দিতে হয়। কোনো কোনো ধারাবাহিকের জন্য এক বছরের অধিকও সময় দিতে হয়। অল্প সংখ্যক ধারাবাহিকে কাজ করলে চরিত্রের প্রতি মনোযোগ দেয়া যায়। বর্তমান নাটকের প্রেক্ষাপট সম্পর্কেও কথা বলেন সাবিলা। তিনি বলেন, এখন নাটকের গল্প ও মেকিংয়ে আগের চেয়ে অনেক পরিবর্তন এসেছে। তবে বছরের বিশেষ দিবসগুলোর সময় শুধু ভালো নাটক নির্মাণ করলে দর্শক ধরে রাখা যাবে না। বিশেষ দিবসের বাইরেও আমাদের ভালো নাটক নির্মাণের প্রতি মনোযোগী হতে হবে। ক্যারিয়ারের অল্প সময়ে দর্শকদের মধ্যে বেশ গ্রহণযোগ্যতা তৈরি করেছেন এই গ্ল্যামার কন্যা। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনের পাশাপাশি মাহফুজ আহমেদের ‘জল কলংক’, শিহাব শাহিনের ‘মন শুধু মন ছুঁয়েছে’, রেদওয়ান রনির ‘ইউটার্ন’, মাবরুর রশিদ বান্নার ‘শত ডানার প্রজাপতি’সহ কয়েকটি দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। প্রতিটি নাটকে সাবিলার বৈচিত্র্যময় চরিত্র দর্শকদের মনে দাগ কেটেছে।

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ