September 18, 2019, 7:07 pm

শিরোনাম :
পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে কুমিল্লায় জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত মোংলা বন্দর রুপ নিতে যাচ্ছে গোল্ডেন বন্দরে পুলিশকে জনগণের বন্ধু হয়ে আন্তরিক ও মানবিক দৃষ্টিকোণ থেকে কাজ করে যেতে বললেন প্রধানমন্ত্রী বড়াইগ্রামে ১০টাকা কেজির চাউল বিতরণের উদ্বোধন এমপি কতৃক নৌকা বিরোধীর মাঝে সরকারি টিন বিতরণ প্রতিহত করলেন শিবগঞ্জ আওয়ামীলীগের অঙ্গসংগঠন চৌদ্দগ্রামে সরকারি জায়গা দখল করে স্থাপনা নির্মাণ করছে প্রভাবশালী গোয়াইনঘাট ভেটেরিনারি হাসপাতাল পরিদর্শনে ভাইস চেয়ারম্যান কয়েছ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সাথে সৃষ্টি হিউম্যান রাইট’স এর কর্মকর্তাদের সৌজন্য সাক্ষাৎ রৌমারীতে বাসে ইয়াবাসহ দুই যাত্রী আটক বেরিয়ে আসল থলের বিড়াল! রাজশাহী পুঠিয়া থানার সদ্য প্রত্যাহার কৃত ওসি সাকিলের বিরুদ্ধে হাইকোর্টের বিচারিক তদন্তের নির্দেশ

সাদমান-সৌম্য ব্যর্থ, মোসাদ্দেকের ফিফটি

Spread the love

সাদমান-সৌম্য ব্যর্থ, মোসাদ্দেকের ফিফটি
ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

চট্টগ্রাম টেস্টের আগে নিজেদের মধ্যে ভাগ হয়ে খেলা প্রস্তুতি ম্যাচে ব্যর্থ সাদমান ইসলাম ও সৌম্য সরকার। রানের খাতাই খুলতে পারেননি দুই ওপেনার। বাড়তি ব্যাটসম্যান হিসেবে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের দলে ডাক পাওয়া মোসাদ্দেক হোসেন লড়াকু ব্যাটিংয়ে করেছেন ফিফটি। দুই গতির উইকেটে বাংলাদেশ লাল দলের বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি বাংলাদেশ সবুজ দল। ৫২.৩ ওভারে ১২৫ রানে গুটিয়ে গেছে মুশফিকুর রহিমদের প্রথম ইনিংস। মুস্তাফিজুর রহমান করেন স্রেফ একটি ওভার। সেই ওভারে সৌম্য সরকারকে বোল্ড করে বিদায় করেন বাঁহাতি এই পেসার। আরেক ওপেনার সাদমানকে ফেরান মেহেদি হাসান। মুশফিককে দ্রুত বিদায় করে শিকার ধরেন আবু জায়েদ চৌধুরী। এই পেসারই পরে মুমিনুল হককে বোল্ড করে ভাঙেন মোসাদ্দেকের সঙ্গে তার ৬৮ রানের জুটি। ৬২ বলে আট চার ও এক ছক্কায় ৫১ রান করা মোসাদ্দেককে ফিরিয়ে নিজের তৃতীয় উইকেট নেন আবু জায়েদ। অফ স্পিনিং অলরাউন্ডার মাহমুদউল্লাহর দারুণ বোলিংয়ে এরপর দ্রুত গুটিয়ে যায় সবুজ দল। ফরহাদ রেজা ও তাইজুল ইসলামকে দ্রুত ফিরিয়ে দেন মাহমুদউল্লাহ। ফিরতি ক্যাচ নিয়ে বিদায় করেন আবার ব্যাটিংয়ে নামা সাদমানকে। সবুজ দল শেষ ৬ উইকেট হারায় কেবল ৩১ রানে। মাহমুদউল্লাহ ৪ রান দিয়ে নেন ৩ উইকেট। পেসার আবু জায়েদ ৩ উইকেট নেন ২২ রানে।
সংক্ষিপ্ত স্কোর:
বাংলাদেশ লাল ১ম ইনিংস: ২৬৮
বাংলাদেশ সবুজ ১ম ইনিংস: ৫২.৩ ওভারে ১২৫ (সাদমান ০, সৌম্য ০, মুমিনুল ৩৫, মুশফিক ৬, মোসাদ্দেক ৫১, আরিফুল ৩, সাদমান ১৩, ফরহাদ ৫, তাইজুল ০, তাসকিন ৫, ইবাদত ৪*; মেহেদি ৭-৩-১৩-১, মুস্তাফিজ ১-১-০-১, আবু জায়েদ ১০-৪-২২-৩, শফিউল ৪-০-১৮-০, আবু হায়দার ৩-০-১০-০, সাকিব ১০-১-৪১-০, মাহমুদউল্লাহ ৭.৩-৪-৪-৩, ইফরান ৫-৪-৫-১, আফ্রিদি৫-১-১০-১)
ফল: ড্র

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ