February 22, 2020, 11:37 am

শিরোনাম :
পীরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক সিলগালা অতপর রাতের বেলায় তালা খোলা! একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকল ভাষা শহীদদের জানায় বিনম্র শ্রদ্ধা আলফাডাঙ্গায় শতভাগ ক্লিন কুকিং অর্জনে করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত র‌্যাব ১৩ রংপুর কর্তৃক জঙ্গি সংগঠন আল্লাহরলের সক্রিয় ৩ সদস্য গ্রেফতার অমর একুশে ফেব্রুয়ারি পালিত একটি সমৃদ্ধশালী দেশ বিনির্মাণে শিক্ষার্থীদের কেবলমাত্র শিক্ষা নয় সুশিক্ষা অর্জন করতে হবে-শেখ আফিল উদ্দিন এমপি লালপুর ফুল চাষী ও ব্যবসায়ীদের মানববন্ধন বোয়ালমারীতে ২৬ বছর পর পিতার দানকৃত জমি ফেরত চান সন্তান রংপুরে নিভৃত পল্লীতে শহীদ মিনার স্থাপন ইরানের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শেষে শুক্রবার রাত থেকে গণনা শুরু হয়েছে

সাদমান-সৌম্য ব্যর্থ, মোসাদ্দেকের ফিফটি

Spread the love

সাদমান-সৌম্য ব্যর্থ, মোসাদ্দেকের ফিফটি
ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

চট্টগ্রাম টেস্টের আগে নিজেদের মধ্যে ভাগ হয়ে খেলা প্রস্তুতি ম্যাচে ব্যর্থ সাদমান ইসলাম ও সৌম্য সরকার। রানের খাতাই খুলতে পারেননি দুই ওপেনার। বাড়তি ব্যাটসম্যান হিসেবে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের দলে ডাক পাওয়া মোসাদ্দেক হোসেন লড়াকু ব্যাটিংয়ে করেছেন ফিফটি। দুই গতির উইকেটে বাংলাদেশ লাল দলের বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি বাংলাদেশ সবুজ দল। ৫২.৩ ওভারে ১২৫ রানে গুটিয়ে গেছে মুশফিকুর রহিমদের প্রথম ইনিংস। মুস্তাফিজুর রহমান করেন স্রেফ একটি ওভার। সেই ওভারে সৌম্য সরকারকে বোল্ড করে বিদায় করেন বাঁহাতি এই পেসার। আরেক ওপেনার সাদমানকে ফেরান মেহেদি হাসান। মুশফিককে দ্রুত বিদায় করে শিকার ধরেন আবু জায়েদ চৌধুরী। এই পেসারই পরে মুমিনুল হককে বোল্ড করে ভাঙেন মোসাদ্দেকের সঙ্গে তার ৬৮ রানের জুটি। ৬২ বলে আট চার ও এক ছক্কায় ৫১ রান করা মোসাদ্দেককে ফিরিয়ে নিজের তৃতীয় উইকেট নেন আবু জায়েদ। অফ স্পিনিং অলরাউন্ডার মাহমুদউল্লাহর দারুণ বোলিংয়ে এরপর দ্রুত গুটিয়ে যায় সবুজ দল। ফরহাদ রেজা ও তাইজুল ইসলামকে দ্রুত ফিরিয়ে দেন মাহমুদউল্লাহ। ফিরতি ক্যাচ নিয়ে বিদায় করেন আবার ব্যাটিংয়ে নামা সাদমানকে। সবুজ দল শেষ ৬ উইকেট হারায় কেবল ৩১ রানে। মাহমুদউল্লাহ ৪ রান দিয়ে নেন ৩ উইকেট। পেসার আবু জায়েদ ৩ উইকেট নেন ২২ রানে।
সংক্ষিপ্ত স্কোর:
বাংলাদেশ লাল ১ম ইনিংস: ২৬৮
বাংলাদেশ সবুজ ১ম ইনিংস: ৫২.৩ ওভারে ১২৫ (সাদমান ০, সৌম্য ০, মুমিনুল ৩৫, মুশফিক ৬, মোসাদ্দেক ৫১, আরিফুল ৩, সাদমান ১৩, ফরহাদ ৫, তাইজুল ০, তাসকিন ৫, ইবাদত ৪*; মেহেদি ৭-৩-১৩-১, মুস্তাফিজ ১-১-০-১, আবু জায়েদ ১০-৪-২২-৩, শফিউল ৪-০-১৮-০, আবু হায়দার ৩-০-১০-০, সাকিব ১০-১-৪১-০, মাহমুদউল্লাহ ৭.৩-৪-৪-৩, ইফরান ৫-৪-৫-১, আফ্রিদি৫-১-১০-১)
ফল: ড্র

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ