September 20, 2020, 1:06 pm

শিরোনাম :
সাহেদের অস্ত্র মামলার রায় ২৮ সেপ্টেম্বর আরো ২৬ জনের মৃ ত্যু, শনাক্ত ১৫৪৪ মসজিদে ডুকে সু-কৌশলে ঈমামের মোবাইল চুরির অপচেষ্টা রাজশাহীতে ৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীর কাটাখালীতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার লাখো মুসল্লির অশ্রুসিক্ত ভালোবাসায় আল্লামা শফী হুজুরের জানাযা সম্পন্ন রংপুর বদরগজ্ঞে পুলিশের গায়েবি মামলায় সাংবাদিক কারাগারে কেশবপুরে নছিমন ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত ৪ বেনাপোল বাদে সব দিয়ে স্থলবন্দর দিয়েই ভারতীয় পেঁয়াজ আমদানি শার্শার সাতমাইলে ৪৯ বোতল ফেনসিডিল সহ এক যুবক আটক কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে শিক্ষার্থীর মৃত্যু কুয়াকাটা অপরাধীদের নিরাপদ জোন হিসেবে ব্যবহার হচ্ছে পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত পলাতক আসামী গ্রেফতার সরিষাবাড়ীতে বিনামুল্যে চক্ষু শিবির ও ছানি অপারেশন ক্যাম্পিং চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে অবশেষে ভারত থেকে পেঁয়াজ আমদানি শুরু ছাগল চাপা-পড়ায় মোটরসাইকেল বাহিনীর বেধড়ক মারপিটে ট্রাক ড্রাইভার নিহত বান্দরবান নাইক্ষ্যংছড়িতে মা-ভাইয়ের সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা লালবাগ থানা এলাকাথেকে ইয়াবাসহ আটক ০১ আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৫৬৭ আহমদ শফীর দাফন সম্পন্ন

সাঘাটা উপজেলায় ছয় পা ওয়ালা অদ্ভুদ বাছুরের জন্ম

Spread the love

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃঃ

গাইবান্ধার সাঘাটা উপজেলার ছয় পা ওয়ালা অদ্ভুদ বাছুরের জন্ম দিয়েছে একটি গাভী। জন্মের ২৪ ঘন্টা পার হলেও সংবাদ লেখা পর্যন্ত বাছুরটি জীবিত আছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাত ৮টায় সাঘাটা উপজেলর ভরতখালী ইউনিয়নের পশ্চিম গটিয়া গ্রামের মোঃ হাসমত আলীর গৃহপালিত গাভীটি এই বিরল বাছুরের জন্ম দেয়।

গরুর মালিক মোঃ হাসমত মিয়া বলেন, ‘দীর্ঘদিন ধরে গাভিটিকে লালন-পালন করছিলাম। এ ধরনের ঘটনা এই প্রথম ঘটলো।’ তবে বাছুরের অবস্থা তেমন ভালো না এখনো পর্যন্ত প্রসাব পায়খানা করেনি ফিডারের মাধ্যমে দুধ খাওয়ানো হচ্ছে। গাভী অবস্তা ঠিক আছে কিন্তু বাছুরটি বর্তমানে বাঁচা মারার সন্ধিক্ষণে।

উল্লেখ্য ছয় পা ওয়ালা বাছুর জন্মের কথা সর্বত্র ছড়িয়ে পড়লে দুর দুরান্ত গ্রাম থেকে উৎসুক জনতা অদ্ভুদ বাছুটি এক পলক দেখার জন্য হাসমত মিয়া বাড়িতে ভীড় জমাচ্ছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ