June 25, 2019, 8:25 am

শিরোনাম :
বোয়ালমারীতে ইভটিজিং এর অভিযোগে যুবকের তিন মাসের জেল জামালপুর সেটেলমেন্ট অফিসের এক সার্ভেয়ারকে মারধরের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মনববন্ধন শার্শা থানার এসআই মামুন লুঙ্গী,গেঞ্জি পড়ে ছদ্ববেশে খুনের আসামীকে আটক করলেন চৗদ্দগ্রামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টে চ্যাম্পিয়ান কাশিনগর প্রাথমিক বিদ্যালয় তুরস্কে আল্লামা হবিগঞ্জী ও তার সঙ্গীদের ঐতিহাসিক সফর যশোর চৌগাছার আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ভোলার ইলিশা ফেরীঘাট থেকে ১৪০৫ পিস ইয়াবা ও ২ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ অপহরণের ৫ দিন পর ৭ম শ্রেণীর ছাত্র কে উদ্ধার করেছে র‍্যাব ইসলামপুরে গ্রাম আদালতের দুইদিন ব্যাপী রিফেশার্স প্রশিক্ষন শুরু কলাপাড়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে পুকুরে আহত-১৫

সাকিব আল হাসানকে চিঠি দিচ্ছে বিসিবি

Spread the love

সাকিব আল হাসানকে চিঠি দিচ্ছে বিসিবি

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ দলের বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে সাকিব আল হাসানকে চিঠি দিচ্ছে বিসিবি। তবে আইপিএল থেকে সাকিব ফিরবেন কি-না বা প্রস্তুতি কিভাবে নেবেন, তার সঙ্গে কথা বলার পর ঠিক করবে বোর্ড।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলতে সাকিব এখন ভারতে। তবে চলতি আসরে দলটির প্রথম ম্যাচের পর থেকে দর্শক হয়েই আছেন বাংলাদেশের অলরাউন্ডার। ম্যাচ খেলার সুযোগ পাননি আর।

ম্যাচ খেলতে পারছেন না বলেই সাকিবের প্রস্তুতি নিয়ে আছে খানিকটা দুর্ভাবনা। আঙুলের চোট কাটিয়ে ফেরার পর কেবল হায়দরাবাদের হয়ে ম্যাচটিই খেলেছেন বাংলাদেশের ওয়ানডে সহ-অধিনায়ক।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হতে পারে দু-একদিনের মধ্যেই। আগামি সোমবার থেকে শুরু হবে প্রস্তুতি ক্যাম্প।

সোমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান জানালেন, ক্যাম্পের শুরু থেকেই সাকিবকে চায় বোর্ড।

“আমাদের ক্যাম্প শুরু হচ্ছে। আমি বলেছি সাকিবকে চিঠি পাঠাতে। এখনই চিঠিটা দিয়ে দিতে। তার পর দেখা যাক, সে কী সাড়া দেয়।”

“আমাদের যেহেতু ক্যাম্প শুরু হচ্ছে, সে আমাদের ক্যাম্পে আসবে কী আসবে না, এটা নিয়ে কথা হয়নি। আমার মনে হয়েছে, ক্যাম্প শুরু হচ্ছে, ওকে চিঠি দেওয়া দরকার যেন সে যোগ দিতে পারে।”

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ