August 22, 2019, 11:24 pm

শিরোনাম :
তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসেচনতামূলক র‌্যালী ও লিফলেট বিতরন বোয়ালমারীতে প্রাইম ব্যাংক কর্মকর্তার বিদায় বরণ অনুষ্ঠান সারিয়াকান্দিতে বজ্রঘাতে মানুষ সহ গরুর মৃত্যু তাহিরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ দেশে সত্যিকারের হিরো কৃষক- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তালায় এক বৃদ্ধ রহস্যজনকভাবে আত্নহত্যা আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যার অভিযোগ জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাথে নার্সিং শিক্ষার্থীদের মত বিনিময় সভা

সাংবাদিকের চুরি যাওয়া মোটরসাইকেলসহ এসআই পাকড়াও

Spread the love

সাংবাদিকের চুরি যাওয়া মোটরসাইকেলসহ এসআই পাকড়াও

সিলেট অফিস

 

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এনটিভির সিলেট প্রতিনিধি মারুফ আহমদের চুরি যাওয়া মোটরসাইকেলসহ সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (দক্ষিণ)-এর কার্যালয়ের আবাসিক কর্মকর্তা (আরও) এসআইকে পাকড়াও করে কোতোয়ালী মডেল থানায় নিয়ে যাওয়া হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর তালতলা এলাকা থেকে মোটরসাইকেলসহ তাকে থানায় নিয়ে যাওয়া হয়। পরে সমীরণ সিংহ নামের এই এসআইকে ক্লোজড করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
জানা যায়, গত ২০ ডিসেম্বর নগরীরনি মানিকপীর রোডের একটি রেস্টুরেন্টের সামনে থেকে মারুফ আহমদের বাজাজ ডিসকভারি এসটি মডেলের মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা করেন তিনি। এছাড়া তিনি নতুন একটি মোটরবাইক ক্রয় করেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি নতুন মোটরসাইকেলের কিছু মেরামত কাজ করাতে নগরীর তালতলায় একটি ওয়ার্কশপে যান। কিছুক্ষণ পরে তার চুরি যাওয়া মোটরসাইকেল চালিয়ে এসআই সমীরণ ওই ওয়ার্কশপে আসেন। এসময় তিনি মোটরসাইকেলটি চিনতে পেরে কৌশলে মামলার তদন্ত কর্মকর্তা, কোতোয়ালী থানার এসআই শফিকুল ইসলাম খানকে জানান। পরে সন্ধ্যা সোয়া ৬টার দিকে একদল পুলিশ ঘটনাস্থলে এসে মোটরসাইকেলসহ এসআই সমীরণকে থানায় নিয়ে যায়।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ‘প্রাথমিকভাবে এসআই সমীরণ সিংহকে ক্লোজড করা হয়েছে। থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।’
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ