October 24, 2020, 5:49 pm

শিরোনাম :
বৃষ্টিতে অচল জগন্নাথপুর-সিলেট সড়ক রংপুরে পূর্ব শত্রুতার জের ধরে ধর্ষণের চেষ্টা’ থানায় অভিযোগ আদমদীঘিতে ৬০কেজি গাঁজাসহ গ্রেপ্তার- ৩ মোরেলগঞ্জে সাড়ে ৮ লাখ টাকার অবৈধ জাল আটক ও ভস্মিীভূত করেছে নৌবাহিনী চিলমারীতে কাঁচকোল সামাজিক সংগঠনের উদ্দেগে গরীব ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে সরিষাবাড়ীতে পিডিবি‘র একটি খুটির মূল্য ৪ হাজার টাকা ঝড়ো আবহাওয়ায় কুয়াকাটা সৈকতে পর্যটকদের ভীড় যাত্রাবাড়ী ও চকবাজার থানা এলাকা থেকে ইয়াবা ও ফেসিডিলসহ আটক ০২ মধ্যনগরে মসজিদ নির্মাণের টাকা আত্নসাদের অভিযোগ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর র‌্যাব-১০ পৃথক পৃথক অভিযানে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ইয়াবা ও বিয়ারসহ আটক ০৩ আদমদীঘিতে ১২০বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রংপুরে পুলিশ কর্মকর্তার বাসায় চুরি ও এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া পল্লীতে সুলেমান বাহিনীর হামলায় দফায় দফায় একের পর এক ক্ষতবিক্ষত!আতঙ্কিত এলাকাবাসী ! হবিগঞ্জের নবীগঞ্জ থানার ওসি তদন্ত উত্তম কুমার দাসের বদলি বন্ধ হলো যশোরের নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরী জামালপুরের সরিষাবাড়িতে র‍্যাব-১৪ এর অভিযানে ৩৫০ বস্তা খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার জগন্নাথপুরে অপহরণের ১০ দিন পর প্রেমিক জুটি আটক জৈন্তাপুরে ভাতিজার দা’য়ের কোপে আহত চাচা

সরিষাবাড়িতে ধান ক্ষেতের ড্রেন হতে নবজাতক শিশু উদ্ধার

Spread the love
শামীম  আলম ,জামালপুরঃঃ
জামালপুরের  সরিষাবাড়ী উপজেলায় ধান ক্ষেতে ফেলে রেখে যাওয়া নবজাতক এক শিশু উদ্ধার করেছে এলাকাবাসী।
আজ সোমবার চারটার দিকে উপজেলার কামরাবাদ ইউনিয়নের সোনাকান্দর গ্রামের আব্দুল বারেকের ধান ক্ষেতের ড্রেন থেকে নবজাতক শিশুটিকে উদ্ধার করা হয়েছে।
 কৃষক আব্দুল বারেক জানান,নিজ জমিতে পানি সেচ দিতে গিয়ে ধান ক্ষেতের ড্রেনে একটি প্লাষ্টিক ব্যাগ দেখতে পান। পরে ব্যাগটির কাছে গিয়ে ব্যাগের ভিতর নবজাতক শিশু দেখতে পেয়ে পাশের বাড়ীর লোকজনকে খবর দেয়।খবর পেয়ে লোকজন ব্যাগটি সাবদুল ডাক্তারের বাগানে নিয়ে খোলে একটি পুর্নাঙ্গ নবজাতক ছেলে শিশু দেখতে পায়।
এ ঘটনায় এলাকায়  আলোড়ন সৃষ্টি হয়েছে।শত শত নারী-পুরুষ উৎসুক জনতা ঘটনা স্থলে ভীড় জমায়।স্থানীয় লোকজন নবজাতক শিশুটিকে দ্রুত দাফন কাফন শেষে সাবদুল ডাক্তারের বাগানে সোমবার সন্ধ্যায় কবরস্থ করে।
সরিষাবাড়ি থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করীম জানান, এ বিষয়টি জানার পর খোঁজখবর নেওয়ার জন্য থানার এ এস আই মোস্তফাকে পাঠানো হয়েছে।আমরা রহস্য উদঘাটনের চেষ্টা করবো।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ