October 15, 2019, 9:44 am

শিরোনাম :
ছিনতাইকারী চক্রের চার সদস্য আটক বগুড়ার মাটিডালীতে নেশার টাকা না পেয়ে এক ব্যক্তির আত্মহত্যা শিবগঞ্জে পানির ফোয়ারা সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ উদ্বোধন করলেন জেলা প্রশাসক সুনামগঞ্জ সীমান্তে ৩ লক্ষ টাকার ভারতীয় প্রকার পণ্য আটক পাইকগাছায় মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে আপত্তিকর জিডি করায় ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদককে গণপিটুনী ফুলবাড়ী থানা পুলিশের অভিযানে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক-১ ফুলবাড়ীতে বিপুল পরিমাণ নকল জুস ধ্বংস বোয়ালমারীতে নিখোঁজ অটোভ্যান চালক কিশোরের কঙ্কাল উদ্ধার যশোরের শার্শা সীমান্তে ফেনসিডিলসহ আটক-১ মিঠাপুকুরে ফটোসেশনেই সীমাবদ্ধ বাল্যবিবাহ নিরোধ দিবসের কর্মসূচী

সম্রাট বের হতেই ‘জয় বাংলা’ স্লোগান

Spread the love

সম্রাট বের হতেই ‘জয় বাংলা’ স্লোগান

ডিটেকটিভ নিউজ ডেস্ক

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। কাকরাইলে তার কার্যালয়ে ক্যাঙ্গারুর চামড়া পাওয়ায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ কারাদণ্ড দেন।

 

রোববার দুপুর ১টা ৪০ মিনিটে র‌্যাবের একটি দল কাকরাইলে ভূঁইয়া ট্রেড সেন্টারে তালা ভেঙে সম্রাটের কার্যালয়ে অভিযান শুরু করে। অভিযান চলে সন্ধ্যা সোয়া ৭টা পর্যন্ত।

 

 

এদিকে অভিযান শেষে ইসমাইল হোসেন সম্রাটকে র‌্যাবের কার্যালয়ে নিয়ে যাওয়ার সময় ‘জয় বাংলা’ স্লোগান দেন যুবলীগ সমর্থকরা। কার্যালয় থেকে সম্রাট বের হতেই প্রায় ২-৩শ’ যুবলীগ সমর্থক ‘জয় বাংলা’, ‘সম্রাট ভাই তোমার ভয় নেই, আমরা আছি তোমার সাথে’ স্লোগান দেন।

 

 

সম্রাটকে নিয়ে ৭টা ১০ মিনিটে র‍্যাবের সাদা মাইক্রো বের হতেই তারা স্লোগান শুরু করেন। একপর্যায়ে পুলিশ বাঁশি বাজিয়ে তাদের সরিয়ে দেয়। তবে সম্রাটের গাড়ির সাথে তারা স্লোগান দিতে দিতে কাকরাইল মোড় পর্যন্ত যান।

 

 

অভিযানে সম্রাটের কার্যালয় থেকে দুটি ক্যাঙ্গারুর চামড়া পাওয়ায় ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। চামড়া ছাড়াও সম্রাটের কার্যালয় থেকে একটি পিস্তল ও বিপুল পরিমাণ বিদেশি মদ পেয়েছে র‌্যাব।

 

এর আগে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে আটক করা হয়। এ সময় তার সহযোগী আরমানকেও আটক করা হয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ