February 26, 2020, 2:02 am

শিরোনাম :
ভোলা লালমোহন এর ফরাজির বাজারে, ইজারাদার এবং যুবলীগের সহ সভাপতির উপর সন্ত্রাসীদের অতরকৃত হামলা ভোলায় ডিবি পুলিশের অভিযানে এবার তিন মাদক ব্যাবসায়ীকে ৪৫ গ্রাম গাজাঁসহ আটক ভোলায় ডিবি পুলিশের অভিযানে এবার ৭০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক চাপড়া জীউ শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরে হরিবাসরের অনুষ্ঠান পরিদর্শনে সমাজ সেবক আবুল বাসার সুজন র‌্যাব-৫ অভিযানে বিপুল পরিমান হেরোইনসহ ০১ মাদক মাদক ব্যবসায়ী গ্রেফতার কলাপাড়ায় চোলাই মদসহ তিন মাদক ব্যবসায়ী আটক “মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার”- ডিআইজি সিলেট রেঞ্জ বিএসএফের হয়রানিতে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ বড়াইগ্রাম উন্মুক্ত পদ্ধতিতে ভাতা কার্ড যাচাই বাছাই নাটোরে ট্রেনের ৪ হাজার লিটার চোরাই তেলসহ আটক ৫

সবাইকে বিয়ের দাওয়াত দিলেন মিথিলা!

Spread the love

সবাইকে বিয়ের দাওয়াত দিলেন মিথিলা!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘খেয়ে পস্তাব, নাকি না খেয়ে পস্তাব। আপনারা যাঁরা লাড্ডু খেয়েছেন আর যাঁরা খাননি, সবাইকে আমার বিয়ের দাওয়াত রইল। সময় ৩১ আগস্ট রাত ১১ ঘটিকায়।’ কথাগুলো এক ভিডিও বার্তায় বলেছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ভাবছেন, মিথিলা কেন সবাইকে বিয়ের দাওয়াত দিলেন? ঘটনা সত্যি, বিয়ে হচ্ছে মিথিলার। তবে এ বিয়ে বাস্তবে হচ্ছে না। ‘বিয়ের দাওয়াত রইলো’ শিরোনামে একটি টেলিফিল্মে অভিনয় করেছেন তিনি। টেলিফিল্মটির প্রচারণার জন্য ভিডিওতে সবাইকে বিয়ের দাওয়াত দিয়েছেন মিথিলা। মজা করে মিথিলা আরো বলেছেন, ‘টেলিফিল্মটি  না দেখলে প্রস্তাবেন  কিন্তু।’ রেদওয়ান রনির রচনা ও পরিচালনায় এই টেলিফিল্মে আরো অভিনয় করেছেন মোশাররফ করিম, মিথিলা, মনোজ কুমার, সুমন পাটোয়ারী, মুকিত জাকারিয়া, শামীম জামান, চৈতী, নাফা, সোহেল খান, একটি বিশেষ চরিত্রে স্পর্শীয়া প্রমুখ। টেলিফিল্মটি প্রসঙ্গে পরিচালক রেদওয়ান রনি বলেন, “টেলিফিল্মের নাম কেন ‘বিয়ের দাওয়াত রইলো’, এটা দেখলেই দর্শকের কাছে পরিষ্কার হবে। এখনোই আমি কিছু বলতে চাই না। এটুকু বলব, দর্শক টেলিফিল্মটি অনেক উপভোগ করবেন।”

আগামী ৩১ আগস্ট শুক্রবার রাত ১১টায় এনটিভিতে প্রচারিত হবে বিশেষ টেলিফিল্ম ‘বিয়ের দাওয়াত রইলো’। টেলিফিল্মটি পুনঃপ্রচার হবে আগামি ৭ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ২টা ৩০ মিনিটে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ