February 21, 2020, 1:14 pm

শিরোনাম :
বকশিগঞ্জে যথাযোগ্য মহান একুশে ফেব্রুয়ারী পালন তাহিরপুরে মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা মৌলভীবাজারে,মহান একুশে আন্তর্জাতিক মাতৃভাষা উৎযাপন সুন্দরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত: দাফন সম্পন্ন লামা উপজেলা ফাইতং ইউনিয়ন ৩নং ওয়ার্ডে এম আব্দুর হাই প্রাথমিক বিদ্যালয় আমতলীপাড়া বেনাপোল নো-ম্যান্সল্যান্ডে মাতৃভাষা দিবস পালনে দু’বাংলার ভাষা প্রেমীদের মিলন মেলা প্রবাসী চম্পার মানবতায় মুগ্ধ লালপুরবাসী লালপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস পালিত ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনায় চৌদ্দগ্রামে হামদর্দের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষুধ বিতরণ ভারতের ভালো আচরণ না পেলেও ঘটনাক্রমে মোদিকে পছন্দ করি-মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

সতীর্থদের ধন্যবাদ দিলেন লুকাকু

Spread the love

সতীর্থদের ধন্যবাদ দিলেন লুকাকু

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বেলজিয়ামের হয়ে ৩১তম আন্তর্জাতিক গোল করে সর্বকালের সর্বোচ্চ গোলের রেকর্ড গড়েছেন তারকা ফরোয়ার্ড রোমেলু লুকাকু। অসাধারণ এই অর্জনে লুকাকু জাতীয় দলের সতীর্থদের ধন্যবাদ জানাতে ভুল করেননি।

২৪ বছর বয়সী এই খেলোয়াড় গত সেপ্টেম্বর মাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে কোন গোল পাননি। কিন্তু বেলজিয়ামের জার্সি গায়ে দারুন ফর্মে রয়েছেন। শেষ ৫টি ম্যাচে করেছেন আট গোল। সম্প্রতি জাপানের বিপক্ষে ব্রাগে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে তার একমাত্র গোলে বেলজিয়াম জয় তুলে নেয়। আর এই গোলেই জাতীয় দলের হয়ে সর্বোচ্চ গোল করার রেকর্ড গড়েন লুকাকু। এর ফলে তিনি বার্নার্ড ভুরহফ ও পল ভ্যান হিমস্টের রেকর্ড ছাড়িয়ে গেছেন।

অনন্য এই রেকর্ডের পরপরই ইউনাইটেডের এই তারকা বেলজিয়াম দলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে টুইটারে লিখেছেন, ‘আমার সৌভাগ্য যে আমি বেলজিয়ামের মত একটি দলের সদস্য। দলের প্রতিটি সদস্যদের অনেক বড় একটি ধন্যবাদ। মাত্র ১৬ বছর বয়সে আমি যখন জাতীয় দলে যোগ দেই তখন থেকেই তোমরা সবাই আমাকে সহযোগিতা করেছ। একইসাথে সবকিছুর জন্য আমার পরিবারকেও ধন্যবাদ জানাতে চাই।’

২০১৮ রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বে বেলজিয়ামের হয়ে লুকাকু ১১ গোল করেছেন। তার নৈপুন্যেই গ্রুপ-এইচ এর শীর্ষ দল হিসেবে বেলজিয়াম রাশিয়ার টিকিট পেয়েছে। বাসস।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ