September 15, 2019, 12:49 am

শিরোনাম :
মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধই আমার মূল লক্ষ; ফরিদ উদ্দিন মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালকে মেডিকেল কলেজ ঘোষণার দাবি জাতীয় সংসদে উত্থাপন কলাপাড়ায় নদীতে পড়ে বার্জ শ্রমিক নিখোঁজ শিবগঞ্জে গুজিয়া উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজের উদ্বোধন তালায় রুগ্ন গাভী জবাই : মাংস ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইদহের শৈলকুপায় প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান পিযুষসহ আটক ৪, অস্ত্র, গুলি, ইয়াবা উদ্ধার কুড়িগ্রামে মুক্তিযোদ্ধাদের জীবনের গল্প নিয়ে স্মৃতিচারণমূলক বীরগাথা শীর্ষক ডকুমেন্টরী ইসলামে আশুরা কেন এত গুরুত্বপূর্ণ দিন রাজারহাটে অটো রিক্সার ধাক্কায় মোটর সাইকেল আরোহির মৃত্যু

শৈলকুপা পৌর মেয়রের চাঁদাবাজী বন্ধে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

Spread the love

মনিরুজ্জামান সুমন, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :

ঝিনাইদহের শৈলকুপা পৌর মেয়রের চাঁদাবাজী বন্ধে বিক্ষোভ করেছে ইজিবাইক,

অটোরিক্সা ও ভ্যান চালকেরা। পরে উপজেলা ইজিবাইক শ্রমিক সভাপতি কালু

হোসেন ও ভ্যান চালক শ্রমিক সভাপতি খয়বার আলী স্বাক্ষরিত একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের কাছে প্রদান করেন। এছাড়াও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন স্বাক্ষরিত উপজেলা পরিষদের প্যাডে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ প্রেরণ করা হয়। লিখিত অভিযোগে বলা হয়েছে, বর্তমান পৌর মেয়র কাজী আশরাফুল আজম ক্ষমতায় আসার পর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন হতে পৌরসভার অভ্যন্তরে যে সকল ইজিবাইক, অটোরিক্সা, ভ্যান ও বাইসাকেল প্রবেশ করে তাদের কাছ থেকে ৬০০ থেকে ২৫০০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করছে। যে কারনে ইউনিয়নবাসী অতিষ্ঠ হয়ে তারা বারবার মৌখিকভাবে উপজেলা চেয়ারম্যানের কাছে অভিযোগ দিয়েছেন। এছাড়াও উপজেলা পরিষদের সাধারণ সভায় ইউপি চেয়ারম্যানবৃন্দ ক্ষুব্ধ হয়ে উপজেলা চেয়ারম্যানকে জানান, দ্রুত এই চাঁদা আদায় বন্ধ না হলে ইউপি চেয়ারম্যানরাও পৌরসভা এলাকা হতে যে সকল পরিবহন ইউনিয়নে প্রবেশ করবে সেকল পরিবহন থেকেও চাঁদা আদায় করার হুমকি দেন তারা।
অভিযোগে আরো উল্লেখ করা হয়েছে, বর্তমান মেয়র কাজী আশরাফুল আজম দায়িত্ব গ্রহনের পর থেকে নানা অনিয়ম ও দূর্নীতি করে যাচ্ছে। অতিস্বত্ত্বর এই চাঁদাবাজী বন্ধ না হলে পৌরসভা ও ইউনিয়নগুলোর মধ্যে বড় ধরনের বিরোধের সৃষ্টি হয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। উল্লেখ্য, বুধবার সকালে শৈলকুপা উপজেলা পরিষদ চত্বরে শত শত ইজিবাইক ও ভ্যান চালকদের বিক্ষোভে একাত্বতা ঘোষনা করে নেতৃত্ব দেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিকদার ওয়াহিদুজ্জামান ইকু। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি শামীম হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শামীমার রশিদ শামীম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল পারভেজ কর্নেল, সাধারণ সম্পাদক রাজিব বাহাদুর, উপজেলা ছাত্রলীগ সভাপতি দিনার বিশ্বাস, সাধারণ সম্পাদক শাওন শিকদার প্রমুখ।

প্রাইভেট ডিটেকটিভ/০৫ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ