November 22, 2019, 5:02 am

শিরোনাম :
দেশ ও জাতির কল্যানার্থে র‌্যাব-৫ এর সফলতা সংবাদ সম্মেলনে অধিনায়ক ডিআইজি মাহ্ফুজুর রহমান পুলিশের পৃথক ৩টি অভিযানে রাজশাহীর তানোরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ও নারী মাদক ব্যাবসায়ীসহ আটক ৩ র‌্যাব-৫, এর অভিযানে অস্ত্র, বিপুল পরিমান ইয়াবা ও বিভিন্ন সরঞ্জামাদিসহ শীর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী গ্রেফতার লালপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান গাইবান্ধায় কৃষি পণ্যের ন্যায্যমূল্য, কৃষক বান্ধব কৃষি ব্যবস্থা ও ভর্তুকি সহায়তা নিশ্চিতকরণে প্রচারাভিযান রাজারহাটে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানি বগুড়ার ধুনটে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা বাস্তবায়ন না হলে মৃত্যু থামবে না -নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন দুর্নীতি দমন কমিশন দুদকের তালিকায় ১৫৯ জন পূর্ণা নগরের রাস্তা পরিদর্শনে চেয়ারম্যান ফারুক আহমদ 

শৈলকুপায় স্কুলছাত্রীর বাল্য বিয়ে বন্ধ: খাবার গেল এতিমখানায়

Spread the love

 

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ:

তথ্যআপা’র সহযোগিতায় ঝিনাইদহের শৈলকুপায় বন্ধ হলো স্কুলছাত্রীর বাল্য বিয়ে। এসময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অর্থ জরিমানা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইফতেখার ইউনুস। বিয়ে বাড়ীর অতিথি আপ্যায়নের খাবার বিলিয়ে দেওয়া হয়েছে এতিমখানার দু:স্থ শিশুদের মাঝে।

জানা যায়, পৌর এলাকার খালকুলা গ্রামের মিরাজ হোসেনের বাড়িতে উষা (১৭)’র বাল্য বিয়ের আয়োজন করে মেয়ের পরিবার। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপজেলা প্রকল্প কর্মকর্তা ইন্দিনা কাদির তথ্যমতে সেখানে মোবাইলকোর্ট পরিচালনা করে বিয়ে বন্ধসহ পরিবারকে ১৭ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত ।

এছাড়াও অতিথিদের জন্য আয়োজিত খাবার মালিপাড়া এতিমখানার দু:স্থ শিক্ষার্থীদের মাঝে বিলিয়ে দেওয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা খানম, উপজেলা সমন্বয়কারী কর্মকর্তা ইমন হোসেন, এসআই এমদাদ হোসেন, শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি মাসুদুজ্জামান লিটন, সাধারন সম্পাদক শিহাব মল্লিক, সহকারি তথ্যআপা দিবা খাতুন ও লিমা খাতুন প্রমুখ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ