October 19, 2020, 2:19 am

শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে সেনাবাহিনীর এক সদস্যের স্ত্রী ও শ্যালিকা নিহত রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে একটি ওয়ান শুটারগান ও দু’টি ককটেল উদ্ধার’ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক কেশবপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় পানি সংকটে আমন ধানের উৎপাদন ব্যাহত হওয়ার আশংকা জামালপুরের বকশীগঞ্জে আওয়ামী লীগ-ছাত্রলীগ ধাওয়া পাল্টা ধাওয়া জামালপুরে জিয়াউল হত্যা মামলায় একজনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন তারাগঞ্জে কিন্ডার গার্টেন স্কুলে জরিমানা রংপুরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ

শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় মহিলা নিহত

Spread the love

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ::

ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় সুফিয়া বেগম (৬০) নামের এক মহিলা নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৫ জন। হামলায় বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে।
সোমবার সকালে উপজেলার সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া কারিগর পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ভাটবাড়িয়া কারিগর পাড়ার জালাল উদ্দিন ওরফে বদরের ছেলে হিরোকের সাথে সামাজিক প্রতিপক্ষ প্রতিবেশী জালাল উদ্দিনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে সোমবার সকালে আফজাল, আলাল ও রেজাউলের নেতৃত্বে ঢাল, সড়কি, রামদা লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষ হিরোকের বাড়িতে হামলা চালায়। এসময় জালাল উদ্দিনের স্ত্রী সুফিয়া বেগম ছেলেদের বাঁচাতে বাঁধা দিলে হামলাকারীদের বল্লমের আঘাতে ঘটনাস্থলেই নিহত। এসময় আহত হয় আরো ৫ জন। এসময় হামলাকারীরা ৫টি বাড়ীঘর ভাংচুর করে। আহতদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসাপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।
এঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেন ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাইদ, সহকারী পুলিশ সুপার  (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ