June 30, 2020, 2:34 am

শিরোনাম :
২০ বছর পরও একই জায়গায় দাঁড়িয়ে বাংলাদেশের ক্রিকেট-বিসিবির সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী অভাবে এখন রাস্তায় সবজি বিক্রি করছেন বলিউড সুপারস্টার আমির খানের সহ-অভিনেতা জাভেদ হায়দার ২৯০ পুরিয়া গাঁজাসহ কারবারি বাবু আটক বৃষ্টির অজুহাতে একদিনের ব্যবধানে রাজধানীর খুচরা বাজারে কাঁচামরিচের কেজি ২০০ টাকা কোভিড-১৯ সংক্রমণ থেকে বাঁচতে বেশি ঝুঁকিপূর্ণ এলাকায় মাস্ক পরা বাধ্যতামূলক করা হচ্ছে ইরানে দেশকে স্বাভাবিক অবস্থায় ফেরানোর প্রত্যয় কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপির মধুপুরে খাদ্য সহায়তা ও সবজি বীজ বিতরণ চট্টগ্রাম বন্দরে সেই ২০১৫ সালের কোকেন চোরাচালান মামলায় চার্জশিট দিয়েছে তদন্তকারী সংস্থা র‌্যাব রাজশাহী বিভাগজুড়ে করোনার উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা ৭২’ আক্রান্ত প্রায় ৫ হাজার রাজশাহীতে র‌্যাব-৫, এর অভিযানে হেরোইন ও অন্যান্য দ্রবাদিসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার যাত্রাবাড়িতে ছিনতাইকারী চক্রের চার সদস্য আটক

শৈলকুপায় করোনা সচেনতায় স্বাস্থ্য সামগ্রী ও লিফলেট বিতরণ

Spread the love

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ:

ঝিনাইদহের শৈলকুপায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসচেনতার লক্ষ্যে স্বাস্থ্য সামগ্রী ও লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার হাকীমপুর ইউনিয়নের কাশিনাথপুর গ্রামে এ স্বাস্থ্য সামগ্রী ও লিফলেট বিতরণ করা হয়। কাশিনাথপুর সমাজকল্যান যুব সংঘের উদ্যোগে স্বাস্থ্য সচেতনতায় সাবান, হ্যান্ডওয়াশ ও লিফলেট বিতরণ করেন।
সমাজকল্যান যুব সংঘের নিজস্ব অর্থায়নে কাশিনাথপুর ও আশপাশের গ্রামের বাড়িতে বাড়িতে গিয়ে ২’শত পরিবারের মাঝে সাবান, হ্যান্ড ওয়াশ ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন। এছাড়াও চলতি পথে সাধারন পথচারিদের হ্যান্ডওয়াশ, লিফলেট ও করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে ধারণা দেওয়া হয়। এসময় করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় প্রচার মাইকিং বের করা হয় বিভিন্ন এলাকায় । এসময় উপস্থিত ছিলেন সমাজকল্যান যুব সংঘের সভাপতি আব্দুল গফুর মাস্টার, কামরুল হাসানসহ উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাধারন সদস্যরা।

প্রাইভেট ডিটেকটিভ/২৬ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ