April 1, 2020, 9:42 pm

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

শৈলকুপায় করোনা সচেনতায় স্বাস্থ্য সামগ্রী ও লিফলেট বিতরণ

Spread the love

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ:

ঝিনাইদহের শৈলকুপায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসচেনতার লক্ষ্যে স্বাস্থ্য সামগ্রী ও লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার হাকীমপুর ইউনিয়নের কাশিনাথপুর গ্রামে এ স্বাস্থ্য সামগ্রী ও লিফলেট বিতরণ করা হয়। কাশিনাথপুর সমাজকল্যান যুব সংঘের উদ্যোগে স্বাস্থ্য সচেতনতায় সাবান, হ্যান্ডওয়াশ ও লিফলেট বিতরণ করেন।
সমাজকল্যান যুব সংঘের নিজস্ব অর্থায়নে কাশিনাথপুর ও আশপাশের গ্রামের বাড়িতে বাড়িতে গিয়ে ২’শত পরিবারের মাঝে সাবান, হ্যান্ড ওয়াশ ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন। এছাড়াও চলতি পথে সাধারন পথচারিদের হ্যান্ডওয়াশ, লিফলেট ও করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে ধারণা দেওয়া হয়। এসময় করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় প্রচার মাইকিং বের করা হয় বিভিন্ন এলাকায় । এসময় উপস্থিত ছিলেন সমাজকল্যান যুব সংঘের সভাপতি আব্দুল গফুর মাস্টার, কামরুল হাসানসহ উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাধারন সদস্যরা।

প্রাইভেট ডিটেকটিভ/২৬ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ