November 9, 2019, 6:06 am

শিরোনাম :
মনিরামপুরে সন্তানের পিতৃপরিচয় ও স্ত্রীর স্বীকৃতি পেতে আদালতে মামলা সাংবাদিক নূরে ইসলাম মিলনের বড় চাচার মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাবসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ পঞ্চগড়ে বাসের ধাক্কায় ইজিবাইকের চালকসহ নিহত ৭ সুন্দরবনের দিকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’, ৪ নম্বর সংকেত সম্মেলন ঘিরে অসুস্থ প্রতিযোগিতা বরদাশত করা হবে না: ওবায়দুল কাদের ১৬ ডিসেম্বরের মধ্যে রাজাকারদের তালিকা ঘোষণা করা হবে: মোজাম্মেল হক এ সরকারের পতনের আগে যেন আমার মৃত্যু না হয়: রব নিজেদের দুর্নীতিই সরকারের পতন ডেকে আনবে: মওদুদ আর প্রেস ক্লাব নয়, যা হবে রাস্তায়: গয়েশ্বর ভিসিকে রক্ষা করতে দুর্নীতির পক্ষে সাফাই গেয়েছেন প্রধানমন্ত্রী: রিজভী

শেরপুরে পুলিশের অভিযানে মাদক ডিলার চাম্পা গ্রেফতার

Spread the love

 

মোঃ ফাহাদ আহমদ, হাইওয়ে ক্রাইম রিপোর্টারঃ 

 

মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশের অভিযানে ৩০ পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,বৃহস্পতিবার ৩১ অক্টোবর দিবাগত রাত সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর ফাঁড়ি পুলিশের এসআই সাব্বির হোসেন ও এ এসআই বায়েজিদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে নবীগঞ্জ উপজেলার পারকুল গ্রামের মৃত লেফাস মিয়ার ছেলে ইয়াবা ডিলার, এলাকার মাদক স¤্রাট নামে খ্যাত জাবেদ মিয়া ওরপে চাম্পা (৪০)কে ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর সাগরিকা হোটেলের সামনে থেকে গ্রেফতার করা হয়েছে।

জানায় যায়, গ্রেফতার হওয়া মাদক ডিলার চাম্পা মাদক মামলায় অনেকবার জেল হাজতে গিয়েছে। গত মাস দু’এক আগে জেল হাজতে থাকার পর বেরিয়ে আসে। কিন্তু জেল হাজতে যাওয়ার পরেও মাদক ব্যবসা ছাড়েনি।

শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির হোসেন ঘঠনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক চাম্পাকে কয়েকবার মাদক মামলায় আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রত্যেকটি মামলায় গ্রেফতারের পর ২/৩ মাস পরেই জামিনে বের হয়ে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে। গ্রেফতার হওয়া মাদক ডিলার চাম্পার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমণ আইনে একটি মামলা দায়ের করে মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান শেরপুরে মাদকের বিরুদ্ধে পুলিশের চলমান অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ