May 27, 2020, 10:34 pm

শিরোনাম :
সুন্দরগঞ্জে পৃথক বজ্রপাতে ঘরবাড়ি ভষ্মিভ‚ত:৭ গরুর মৃত্যু বরিশালের মুলাদীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু করোনা আতংকে শিশুসহ অবরুদ্ধ একটি পরিবার শিকারীদের ফাঁদে ধ্বংস হচ্ছে উপকুলের বন্যপ্রানী চিলমারীতে ব্রক্ষপুত্রের ডানতীর রক্ষা প্রকল্পের ভাঙ্গন এলাকাবাসীর মানব বন্ধন করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২২ জনের মৃত্যু হয়েছে,আক্রান্ত ১৫৪১ রাজশাহীর তানোরে হত্যা মামলায় পলাতক ১ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ! পাবনায় বেরোবির এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু! পটুয়াখালীতে ঘূর্ণিঝড় ‘আম্পান’ এ ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শনের লক্ষ্যে জেলা প্রশাসক রামপালে আম্পানের তান্ডবে সপ্তাহ ধরে ২ শত পরিবার পানি বন্দি অর্ধশতাধীক মৎস্য ঘের ভেসে কোটি টাকার ক্ষতি

শেরপুরে পুলিশের অভিযানে মাদক ডিলার চাম্পা গ্রেফতার

Spread the love

 

মোঃ ফাহাদ আহমদ, হাইওয়ে ক্রাইম রিপোর্টারঃ 

 

মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশের অভিযানে ৩০ পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,বৃহস্পতিবার ৩১ অক্টোবর দিবাগত রাত সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর ফাঁড়ি পুলিশের এসআই সাব্বির হোসেন ও এ এসআই বায়েজিদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে নবীগঞ্জ উপজেলার পারকুল গ্রামের মৃত লেফাস মিয়ার ছেলে ইয়াবা ডিলার, এলাকার মাদক স¤্রাট নামে খ্যাত জাবেদ মিয়া ওরপে চাম্পা (৪০)কে ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর সাগরিকা হোটেলের সামনে থেকে গ্রেফতার করা হয়েছে।

জানায় যায়, গ্রেফতার হওয়া মাদক ডিলার চাম্পা মাদক মামলায় অনেকবার জেল হাজতে গিয়েছে। গত মাস দু’এক আগে জেল হাজতে থাকার পর বেরিয়ে আসে। কিন্তু জেল হাজতে যাওয়ার পরেও মাদক ব্যবসা ছাড়েনি।

শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির হোসেন ঘঠনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক চাম্পাকে কয়েকবার মাদক মামলায় আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রত্যেকটি মামলায় গ্রেফতারের পর ২/৩ মাস পরেই জামিনে বের হয়ে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে। গ্রেফতার হওয়া মাদক ডিলার চাম্পার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমণ আইনে একটি মামলা দায়ের করে মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান শেরপুরে মাদকের বিরুদ্ধে পুলিশের চলমান অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ