September 17, 2019, 2:35 am

শিবির সন্দেহে পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী আটক

Spread the love

শিবির সন্দেহে পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী আটক

রাজশাহী ব্যুরো

রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট-এর এক শিক্ষার্থীকে শিবির সন্দেহে আটক করেছে বোয়ালিয়া পুলিশ।অদ্য অপরাহ্ন আনুমানিক ২:১৫ মি.ঘটিকার সময় অত্র শিক্ষা  প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শিক্ষার্থী মো:ফরহাদ মাহমুদ জয় সিরাজগঞ্জ জেলার চরকোশ বাড়ীর সবুজ পাড়ার শুকুর মাহমুদের ছেলে।সে পলিটেকনিক ইন্সটিটিউট এর মেকানিক্যাল ইঞ্জিনিয়ার (শেষ বর্ষ)’র ছাত্র বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়,আজ বেলা আনুমানিক ২:১৫ মি.ঘটিকার সময় ফরহাদ মাহমুদ ক্লাশ শেষে অত্র প্রতিষ্ঠান অভ্যন্তরে অবস্থান করাবস্থায় পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি বোয়ালিয়া জনাব আমান উল্লাহ জানান,ছাত্রলীগের প্রদত্ত তথ্যের ভিত্তিতে শিবির সন্দেহে তাকে গ্রেফতার করা হয়েছে।মূলত:শিবির সংগঠনের সাথে সে জড়িত কি-না তা সূক্ষভাবে যাচায় করা হচ্ছে।সূক্ষ তদন্ত স্বাপেক্ষে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

পলিটেকনিক ইন্সটিটিউট এর ছাত্রলীগ সংশ্লিষ্ট একাধীক সূত্রে জানা যায়,গ্রেফতারকৃত ছাত্র ফরহাদ ছাত্রলীগের বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে প্রকাশ্যে প্রায়-ই ঘোর বিরোধীতা করে আসছিল।এমনকি সামাজিক মাধ্যম ফেসবুকেও ছাত্রলীগের বিভিন্ন স্ট্যাটাসে বাজে মন্তব্য করে থাকে।এসব কারনে শিবির সংগঠনের সাথে তার সংশ্লিষ্টটা রয়েছে বলে তারা সন্দিহান।

ওদিকে,গত ৩০ শে অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (ফারসি ভাষা ও সাহিত্য) বিভাগের শিক্ষার্থী মো:আরিফুল ইসলামকেও শিবির সন্দেহে মেরে রক্তাক্তবস্থায় পুলিশে সোর্পদ করে ছাত্রলীগ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ