September 13, 2019, 6:21 pm

শিরোনাম :
মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধই আমার মূল লক্ষ; ফরিদ উদ্দিন মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালকে মেডিকেল কলেজ ঘোষণার দাবি জাতীয় সংসদে উত্থাপন কলাপাড়ায় নদীতে পড়ে বার্জ শ্রমিক নিখোঁজ শিবগঞ্জে গুজিয়া উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজের উদ্বোধন তালায় রুগ্ন গাভী জবাই : মাংস ব্যবসায়ীকে জরিমানা ঝিনাইদহের শৈলকুপায় প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান পিযুষসহ আটক ৪, অস্ত্র, গুলি, ইয়াবা উদ্ধার কুড়িগ্রামে মুক্তিযোদ্ধাদের জীবনের গল্প নিয়ে স্মৃতিচারণমূলক বীরগাথা শীর্ষক ডকুমেন্টরী ইসলামে আশুরা কেন এত গুরুত্বপূর্ণ দিন রাজারহাটে অটো রিক্সার ধাক্কায় মোটর সাইকেল আরোহির মৃত্যু

শাহরুখ পতœী নতুন বছর বরণে যেভাবে ঘর সাজিয়েছেন

Spread the love

শাহরুখ পতœী নতুন বছর বরণে যেভাবে ঘর সাজিয়েছেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নববর্ষকে বরণ করার উদ্দেশ্যে জাকজমকভাবে ঘর সাজিয়ে ভক্তদের চমকে দিলেন শাহরুখ পতœী গৌরী খান। গতকাল গৌরী খান নিজের ইনস্ট্রেগ্রামে  একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, Waiting for the festivities„„.2018|

ছবিতে দেখা যাচ্ছে বেশ গর্জিয়াসভাবে বাড়ি সাজিয়েছেন গৌরী। মনে হচ্ছে এই যেন রুপকথার রাজ্যে সাজানো রাজকীয় বাড়ি। এদিকে এই ছবি দেখে ভক্তরা মুগ্ধ। অনেকে প্রশংসা করে কমেন্ট করতে থাকে। এক ভক্ত গৌরী গানকে অনুরোধ করে লিখেছেন, বাড়ির ভিতরের আরো কিছু ডিজাইনের ছবি শেয়ার করুন ম্যাম।

আরেক ভক্ত লিখেছেন, অনেক সুন্দর হয়েছে ডিজাইনটি।   আরেকজন লিখেছেন, মাশাআল্লাহ অনেক সুন্দর। আরেক ভক্ত লিখেছেন,  সত্যি আমরা গৌরীকে নিয়ে গর্বিত এমন সুন্দর ডিজাইন করার জন্য। আরেক ভক্ত ঘরের লাইটিং এর প্রশংসা করে লিখেছেন, লাইটিংটা নজরকাড়ার মতো।

আরেকজন লিখেছেন, সত্যি অনেক সুন্দর।

গৌরীর বাবা  ছিলেন একজন সেনা কর্মকর্তা। স্কুলে পড়ার সময় গৌরীর সাথে প্রথম পরিচয় হয় শাহরুখ খানের। একটি পার্টিতে দুজনের মধ্যে বেশ অনেকক্ষণ গল্প চলে। তখন থেকেই শুরু হয় শাহরুখ-গৌরীর প্রেম কাহিনী। সেই প্রেমের জোরে ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেন শাহরুখ-গৌরী। বর্তমানে এই দম্পতি সন্তানদের নিয়ে অনেক ভালই আছেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ