June 13, 2019, 5:37 pm

শিরোনাম :
মাশরাফিদের টন্টনে যেভাবে বোলিং করতে হবে ‘সাফল্য’ শেষ করে দিয়েছে কেনিয়ার ক্রিকেটকে! টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু হচ্ছে ভারত-উইন্ডিজ ম্যাচ দিয়ে গাড়ি দুর্ঘটনায় পুরানের ক্যারিয়ার শেষ হতে চলছিলো ছন্দ ফিরে পেয়ে উচ্ছ্বসিত ওয়ার্নার ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক বিশ্বকাপে নিজের প্রথম তিন ম্যাচে দুই ফিফটির দেখা পেলেও সহজাত আক্রমণাত্মক রূপে দেখা যায়নি ডেভিড ওয়ার্নারকে। পাকিস্তানের বিপক্ষে দাপুটে সেঞ্চুরিতে ছন্দ ফিরে পেয়ে উচ্ছ্বসিত অস্ট্রেলিয়ার বাঁহাতি এই ওপেনার। গত বছর কেপ টাউন টেস্টে বল টেম্পারিং কাণ্ডে এক বছরের জন্য নিষিদ্ধ হওয়ার পর বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন ওয়ার্নার। আফগানিস্তানের বিপক্ষে দলের প্রথম ম্যাচে পঞ্চাশ ছুঁয়েছিলেন ৭৪ বলে। তৃতীয় ম্যাচে ভারতের বিপক্ষে ফিফটি স্পর্শ করেন ৭৭ বলে, তার মন্থরতম ওয়ানডে ফিফটি। বুধবার পাকিস্তানের বিপক্ষে শুরু থেকে দেখা যায় আত্মবিশ্বাসী ওয়ার্নারকে। ৫১ বলে পঞ্চাশ ছোঁয়ার পর ১০২ বলে তুলে নেন সেঞ্চুরি। ম্যাচের পর সংবাদ সম্মেলনে নিজের উচ্ছ্বাসের কথা জানান ৩২ বছর বয়সী এই ব্যাটসম্যান। “মাঠে এসে আমি যেভাবে খেলতে পারি বলে আমি জানি, সেভাবে খেলাটা ছিল দুর্দান্ত। আমি উৎফুল্ল।” দীর্ঘ দিন পর জাতীয় দলে ফিরে ব্যাট হাতে ছন্দ খুঁজে পাবেন কিনা তা নিয়ে দুশ্চিন্তায় ছিলেন বলেও জানান ওয়ার্নার। “আমার মনে সবসময় চিন্তাটা ঘুরত। আর আমি মনে করি, যতটা পারি নিজেকে ফিট রাখতে এবং যেসব টি-টোয়েন্টি টুর্নামেন্টে আমি খেলেছি সেখানে যত বেশি সম্ভব রান করতে সেটাই আমাকে তাড়িত করেছে।” এবার করের আওতায় আসছে ফেইসবুক-গুগল-অ্যামাজন মাসিক নিয়মিতকরণ বা এম.আর জাকারবার্গকে চেয়ারম্যান পদ থেকে সরাতে ভোট! অ্যামাজনে মোটোরলার জেড৪ কোনো মেয়ে আপনাকে পছন্দ করে কীভাবে বুঝবেন?

শাহরুখ পতœী নতুন বছর বরণে যেভাবে ঘর সাজিয়েছেন

Spread the love

শাহরুখ পতœী নতুন বছর বরণে যেভাবে ঘর সাজিয়েছেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নববর্ষকে বরণ করার উদ্দেশ্যে জাকজমকভাবে ঘর সাজিয়ে ভক্তদের চমকে দিলেন শাহরুখ পতœী গৌরী খান। গতকাল গৌরী খান নিজের ইনস্ট্রেগ্রামে  একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, Waiting for the festivities„„.2018|

ছবিতে দেখা যাচ্ছে বেশ গর্জিয়াসভাবে বাড়ি সাজিয়েছেন গৌরী। মনে হচ্ছে এই যেন রুপকথার রাজ্যে সাজানো রাজকীয় বাড়ি। এদিকে এই ছবি দেখে ভক্তরা মুগ্ধ। অনেকে প্রশংসা করে কমেন্ট করতে থাকে। এক ভক্ত গৌরী গানকে অনুরোধ করে লিখেছেন, বাড়ির ভিতরের আরো কিছু ডিজাইনের ছবি শেয়ার করুন ম্যাম।

আরেক ভক্ত লিখেছেন, অনেক সুন্দর হয়েছে ডিজাইনটি।   আরেকজন লিখেছেন, মাশাআল্লাহ অনেক সুন্দর। আরেক ভক্ত লিখেছেন,  সত্যি আমরা গৌরীকে নিয়ে গর্বিত এমন সুন্দর ডিজাইন করার জন্য। আরেক ভক্ত ঘরের লাইটিং এর প্রশংসা করে লিখেছেন, লাইটিংটা নজরকাড়ার মতো।

আরেকজন লিখেছেন, সত্যি অনেক সুন্দর।

গৌরীর বাবা  ছিলেন একজন সেনা কর্মকর্তা। স্কুলে পড়ার সময় গৌরীর সাথে প্রথম পরিচয় হয় শাহরুখ খানের। একটি পার্টিতে দুজনের মধ্যে বেশ অনেকক্ষণ গল্প চলে। তখন থেকেই শুরু হয় শাহরুখ-গৌরীর প্রেম কাহিনী। সেই প্রেমের জোরে ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেন শাহরুখ-গৌরী। বর্তমানে এই দম্পতি সন্তানদের নিয়ে অনেক ভালই আছেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ

ছন্দ ফিরে পেয়ে উচ্ছ্বসিত ওয়ার্নার ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক বিশ্বকাপে নিজের প্রথম তিন ম্যাচে দুই ফিফটির দেখা পেলেও সহজাত আক্রমণাত্মক রূপে দেখা যায়নি ডেভিড ওয়ার্নারকে। পাকিস্তানের বিপক্ষে দাপুটে সেঞ্চুরিতে ছন্দ ফিরে পেয়ে উচ্ছ্বসিত অস্ট্রেলিয়ার বাঁহাতি এই ওপেনার। গত বছর কেপ টাউন টেস্টে বল টেম্পারিং কাণ্ডে এক বছরের জন্য নিষিদ্ধ হওয়ার পর বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন ওয়ার্নার। আফগানিস্তানের বিপক্ষে দলের প্রথম ম্যাচে পঞ্চাশ ছুঁয়েছিলেন ৭৪ বলে। তৃতীয় ম্যাচে ভারতের বিপক্ষে ফিফটি স্পর্শ করেন ৭৭ বলে, তার মন্থরতম ওয়ানডে ফিফটি। বুধবার পাকিস্তানের বিপক্ষে শুরু থেকে দেখা যায় আত্মবিশ্বাসী ওয়ার্নারকে। ৫১ বলে পঞ্চাশ ছোঁয়ার পর ১০২ বলে তুলে নেন সেঞ্চুরি। ম্যাচের পর সংবাদ সম্মেলনে নিজের উচ্ছ্বাসের কথা জানান ৩২ বছর বয়সী এই ব্যাটসম্যান। “মাঠে এসে আমি যেভাবে খেলতে পারি বলে আমি জানি, সেভাবে খেলাটা ছিল দুর্দান্ত। আমি উৎফুল্ল।” দীর্ঘ দিন পর জাতীয় দলে ফিরে ব্যাট হাতে ছন্দ খুঁজে পাবেন কিনা তা নিয়ে দুশ্চিন্তায় ছিলেন বলেও জানান ওয়ার্নার। “আমার মনে সবসময় চিন্তাটা ঘুরত। আর আমি মনে করি, যতটা পারি নিজেকে ফিট রাখতে এবং যেসব টি-টোয়েন্টি টুর্নামেন্টে আমি খেলেছি সেখানে যত বেশি সম্ভব রান করতে সেটাই আমাকে তাড়িত করেছে।”