February 20, 2020, 7:47 am

শিরোনাম :
সিরাজগঞ্জে রাস্তার কাজে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠিকাদারের সন্ত্রাসী বাহিনীর হামলায় ৫ সাংবাদিক আহত মোবাইল অপারেটর গ্রামীণফোনের ১০০ কোটি টাকা নেয়নি বিটিআরসি দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত সদস্য নিহত বিডি ক্লিন মৌলভীবাজারে উদ্যোগে ‘ক্লিন ক্যাম্পাস , গ্রীন ক্যাম্পাস’ প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান চসিক নির্বাচনে নগরীর ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন পেয়েছেন বতর্মান কাউন্সিলর মোহাম্মদ জাবেদ সেই ১০০০ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ মান্না-শাকিব দুজনই অমানুষিক পরিশ্রম করেছেন-সাদেক বাচ্চু ভারতের তামিলনাড়ু রাজ্যের কোয়েম্বাটুরে বাস-ট্রাকের সংঘর্ষে কমপক্ষে ১৮ জন যাত্রী নিহত শেষ হচ্ছে ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি -মেগান মার্কেল রাজকীয় জীবন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে জিতলে নিজের কোম্পানি বিক্রি করবেন মাইকেল ব্লুমবার্গ

শার্শায় প্রাইভেটকারের ধাক্কায় বৃদ্ধা নারী নিহত

Spread the love

ইয়ানূর রহমান :

যশোরের শার্শায় সড়ক দূর্ঘটনায়  জসিমন নেছা (৬৫) নামে এক বৃদ্ধ মহিলার নিহত হয়েছে।
বুধবার সকালে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের উলাশী নামক স্থানে সাতক্ষীরা গামী প্রাইভেট কারের ধাক্কায় তার মৃত্যু হয়। নিহত জসিমন নেছা সাতক্ষীরা জেলার ছঘরিয়া গ্রামের মহাসিন বিশ্বাসের স্ত্রী।
এ ঘটনায় ঘাতক প্রাইভেটকার ও চালককে আটক করেছে পুলিশ।
পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, বুধবার সকালে  জসিমন নেছা শার্শার উলাশী বাজারে রাস্তা পারাপারের সময় সাতক্ষীরা গামী প্রাইভেটকার ঢাকা মেট্রো খ-১১-৬৬৫৭ ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।
প্রত্যক্ষদর্শি স্থানীয় জনতা প্রাইভেট কার সহ চালককে আটক করে পুলিশে খবর দেয়।
নাভারণ হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই টিটু মিয়া জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ঘাতক প্রাইভেটকার ও চালককে আটক করা হয়েছে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ