July 18, 2019, 7:09 am

শাকিব-বুবলী জুটির দূরত্ব বাড়ছে!

Spread the love

শাকিব-বুবলী জুটির দূরত্ব বাড়ছে!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের এসময়ের সবচেয়ে আলোচিত জুটি শাকিব-বুবলী। ‘বসগিরি’ ছবি দিয়েই এ জুটির সূচনা হয় ২০১৬ সালে। ইতোমধ্যে তাদের আটটি ছবি মুক্তি পেয়েছে। সর্বশেষ ‘পাসওয়ার্ড’ মুক্তি পায় গত ঈদে। আসছে ঈদেও মুক্তির অপেক্ষায় রয়েছে এ জুটির একাধিক ছবি। এ জুটি নিয়ে চলচ্চিত্র পাড়ায় আলোচনার পাশাপাশি সমালোচনাও কম নয়। শাকিব ছাড়া এখন পর্যন্ত অন্য কোনো নায়কের সঙ্গে ছবি করছেন না বুবলী। আর নতুন ছবির ক্ষেত্রে শাকিব খানও গুরুত্ব দেন বুবলীকে। পর্দায় তাদের রসায়নটা জমে উঠলেও বাস্তবে ভাঙনের সুর উঠেছে এ জুটির। সম্প্রতি শাকিব খান প্রযোজিত ‘বীর’ সিনেমা থেকে আকস্মিকভাবে বুবলীকে বাদ দেয়ার পর শোনা যাচ্ছে শাকিব খানের আরেক ছবি ‘প্রিয়তমা’ থেকেও সরানো হচ্ছে তাকে। এ নিয়ে ভীষণ মনঃক্ষুণ্ন বুবলী। কোনো রকম আলোচনা ছাড়াই বাদ দেয়া হয়েছে বলে অভিযোগ করেন বুবলী।

সম্প্রতি গণমাধ্যমে দেয়া বুবলীর বক্তব্য থেকে সংশ্লিষ্টরা ধারণা করছেন, কোনো কারণে শাকিব খানের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে বুবলীর। এ কারণেই একের পর এক ছবি থেকে বুবলীকে বাদ দিয়ে নতুন নায়িকা খুঁজছেন শাকিব। গুঞ্জন উঠছে, শাকিব-বুবলী জুটি ভেঙে যাচ্ছে।

বিষয়টি নিয়ে বুবলী বলেছেন, ছবিটিতে তার অভিনয় না করার বিষয়টি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তাকে আনুষ্ঠানিকভাবে এখনো কিছুই বলেনি। এ বিষয়ে আমি কিছুই জানি না। গত এক বছর ধরে তো ‘বীর’ ছবিতে অভিনয় নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা হচ্ছিল। সবকিছু ফাইনাল ছিল। মাঝখানে হায়াৎ আংকেল (নির্মাতা কাজী হায়াৎ) অসুস্থ হয়ে যুক্তরাষ্ট্রে গেলেন। তারপর আমার অন্য ছবির শুটিং শুরু হলো।’ ‘আমাকে তো অফিসিয়ালি একটা বিষয় বলতে হবে, আমি বীর ছবিতে থাকছি কি, থাকছি না। কারণ আমার সঙ্গে তো ছবিটিতে অভিনয়ের জন্য প্রযোজক-পরিচালকের সঙ্গে কথা হয়েছে। সবকিছুই তো ঠিক। তারপরও তারা যখন কোনো সিদ্ধান্ত নেবেন, সেটা তো আমাকে জানাতে হবে। আমি অফিসিয়ালি কিছু জানি না, আমিও তো কোনো মন্তব্য করতে পারব না।’

তবে বিষয়টি নিয়ে শাকিব খান বলেন, বুবলী বাদ পড়ার খবর একেবারেই ভিত্তিহীন। বিভ্রান্তি ছড়ানো ছাড়া আর কিছুই না। এমন খবর কীভাবে ছড়ানো হলো, সে বিষয়ে আমি কিছুই জানি না।

এর আগে, গত বছর মহরতের পর খবর রটে ‘একটি প্রেম দরকার’ চলচ্চিত্রে শাকিব খানের সঙ্গে থাকছেন না বুবলী। তখন বুবলী বলেছিলেন, ‘শুরু থেকেই ভালো ভালো কাজ করে এসেছি। আমি এখনই সংখ্যা বাড়ানোর দিকে মনোযোগী নই। একই প্রযোজনা সংস্থা থেকে আমার আরও একটি ছবির বিষয়ে দীর্ঘদিন ধরেই কথা চলে আসছিল। ছবিটির জন্য আমার অনেক প্রস্তুতিও নিতে হবে। তাই ছবিটি করা হচ্ছে না। কারণ একই সঙ্গে দুই ছবিতে মনোযোগ দেয়া সম্ভব হবে না। তাই সরে দাঁড়ানো। আশা করি দর্শকরা ভুল বুঝবেন না।’

অবশ্য পরে বুবলী শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবিতে অভিনয় শুরু করেন শাকিবের জুটি হয়েই।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ