July 20, 2019, 9:50 pm

শিরোনাম :
র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের মাদক বিরোধী আভিযান; ২০ জনকে জেল-জরিমানা র‌্যাব-৫ এর অভিযানে হ্যাকার ও ব্যাকম্যাইলার ১জন আটক নিভে যাচ্ছে সাদিয়ার জীবন প্রদীপ টাকার অভাবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে উদ্যোগ নেয়া হয়েছে প্রিয়া সাহাকে আইনি প্রক্রিয়ায় আনতে সিরাজগঞ্জের কামারখন্দে গৃহবধূকে এসিড নিক্ষেপ করেছে দুর্বূত্তরা এসবিসির বকেয়া পরিশোধে নন-লাইফ ইন্সুরেন্স কোম্পানিগুলোর গড়িমসি বিএনপি রাস্তায় নেমেছে : দুদু হোয়াইট হাউজে প্রিয়া সাহার বক্তব্য তার নিজস্ব: রানা দাশগুপ্ত পল্লীবন্ধুর আদর্শ ধারণ করে বন্যা দুর্গতদের পাশে থাকব : জি এম কাদের পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতি : প্রিয়া সাহার উদ্দেশ্য প্রণোদিত অভিযোগ রাষ্ট্রের জন্য ঝুঁকিপূর্ণ

শাকিব খানের আগুনে আমিন খান ও মৌসুমী

Spread the love

শাকিব খানের আগুনে আমিন খান ও মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নবাগত মুখ জাহারা মিতুকে নিয়ে নিয়ে শুরু হচ্ছে শাকিব খানের নতুন ছবি ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালনা করবেন ছবিটি। এই ছবিটির আরেকটি চমক হচ্ছে দীর্ঘ দিন পর একসঙ্গে জুটি হয়ে অভিনয় করবেন ঢাকাই ছবির দুই জনপ্রিয় তারকা আমিন খান ও মৌসুমী। ছবিটিতে তাদের চুড়ান্তের বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক বদিউল আলম খোকন।  চলচ্চিত্র ক্যারিয়ারে মৌসুমীর মাস কয়েকের জুনিয়র আমিন খান! ১৯৯৩ সালের মার্চে মৌসুমী অভিষিক্ত হোন সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামতে’। একই বছরের অক্টোবরে মোহাম্মদ হোসেন পরিচালিত ‘অবুঝ দুটি মনে’ অভিষেক ঘটে আমিন খানের। এরপর মৌসুমী-আমিন খান জুটি হয়ে ‘স্ত্রী কেন শত্রু’, ‘আম্মাজান’, ‘লাল দরিয়া’, ‘স্ত্রীর মর্যাদা’, ‘উত্তেজিত’, ‘আজ গায়ে হলুদ’ ইত্যাদি ছবিতে অভিনয় করেনে।

আগুন ছবির মাধ্যমে দীর্ঘদিন পর আবারও পর্দায় দেখা যাবে এই জুটিকে। এতে শাকিব খানের ভাই ভাবীর চরিত্রে দেখা যাবে তাদের।‘ আগুন নির্মাণ করবেন বদিউল আলম খোকন ভাই। একজন ভালা নির্মাতা তিনি। ছবিটির গল্পও দারুন। এছাড়াও আমি আর মৌসুমী অনেক দিন হয় পর্দায় একসঙ্গে হাজির হইনা। আশা করছি ভালো কিছু হবে।’ মন্তব্য ১৬০টির বেশি চলচ্চিত্রে অভিনয় করা নায়ক আমিন খানের।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ