May 28, 2020, 4:41 pm

শিরোনাম :
১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু স্বামীর নির্যাতনের শিকার হয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি,অভিযোগ যৌতুকের দাবী !

শাকিব খানের আগুনে আমিন খান ও মৌসুমী

Spread the love

শাকিব খানের আগুনে আমিন খান ও মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নবাগত মুখ জাহারা মিতুকে নিয়ে নিয়ে শুরু হচ্ছে শাকিব খানের নতুন ছবি ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালনা করবেন ছবিটি। এই ছবিটির আরেকটি চমক হচ্ছে দীর্ঘ দিন পর একসঙ্গে জুটি হয়ে অভিনয় করবেন ঢাকাই ছবির দুই জনপ্রিয় তারকা আমিন খান ও মৌসুমী। ছবিটিতে তাদের চুড়ান্তের বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক বদিউল আলম খোকন।  চলচ্চিত্র ক্যারিয়ারে মৌসুমীর মাস কয়েকের জুনিয়র আমিন খান! ১৯৯৩ সালের মার্চে মৌসুমী অভিষিক্ত হোন সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামতে’। একই বছরের অক্টোবরে মোহাম্মদ হোসেন পরিচালিত ‘অবুঝ দুটি মনে’ অভিষেক ঘটে আমিন খানের। এরপর মৌসুমী-আমিন খান জুটি হয়ে ‘স্ত্রী কেন শত্রু’, ‘আম্মাজান’, ‘লাল দরিয়া’, ‘স্ত্রীর মর্যাদা’, ‘উত্তেজিত’, ‘আজ গায়ে হলুদ’ ইত্যাদি ছবিতে অভিনয় করেনে।

আগুন ছবির মাধ্যমে দীর্ঘদিন পর আবারও পর্দায় দেখা যাবে এই জুটিকে। এতে শাকিব খানের ভাই ভাবীর চরিত্রে দেখা যাবে তাদের।‘ আগুন নির্মাণ করবেন বদিউল আলম খোকন ভাই। একজন ভালা নির্মাতা তিনি। ছবিটির গল্পও দারুন। এছাড়াও আমি আর মৌসুমী অনেক দিন হয় পর্দায় একসঙ্গে হাজির হইনা। আশা করছি ভালো কিছু হবে।’ মন্তব্য ১৬০টির বেশি চলচ্চিত্রে অভিনয় করা নায়ক আমিন খানের।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ