January 16, 2020, 6:43 pm

শিরোনাম :
পুলিশের বিশেষ অভিযানে রাজশাহীর তানোরে মাদক উদ্ধারসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ১৮ নকল র‌্যাব ধরা খেল আসল র‌্যাবের হাতে দুই বছরে বেনাপোল সীমান্তে ১২৫ কেজি সোনা জব্দ মৌলভীবাজারে দুই কলেজ ছাত্রীকে গনধর্ষনের প্রতিবাদে প্রগতিশীল ছাত্র জোটের মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ চৌদ্দগ্রামে আলো ব্লাড ডোনেশন ক্লাবের কমিটি গঠন সুন্দরগঞ্জে শিক্ষককে মারপিটের প্রতিবাদে বিক্ষোভ: আটক ২ গোয়াইন-জৈন্তার একাধিক মাদরাসা ছাত্রাবাসে বৃহত্তর জৈন্তা উন্নয়ন সংগ্রামের কম্বল বিতরণ গাবতলীতে শিক্ষা সামগ্রী বিতরন করলেন আলোর সন্ধানী সমাজ কল্যাণ পরিষদ চিলমারীতে টিডিএইচ ফাউন্ডেশনের প্রগ্রেস রিভিউ মিটিং অনুষ্ঠিত

শঙ্কামুক্ত খুরশীদ আলম

Spread the love

শঙ্কামুক্ত খুরশীদ আলম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী খুরশীদ আলম এখন শঙ্কামুক্ত। তার সিটি স্ক্যানের রিপোর্ট হাতে পাওয়ার পর এমন স্বস্তির খবর শুনিয়েছেন চিকিৎসকরা। গুণী এই শিল্পীর গুরুতর কোনো সমস্যা নেই। এখন অনেকটাই সুস্থ আছেন তিনি। তবে হাসপাতাল থেকে তার বাসায় ফিরতে আরও কয়েকদিন লাগবে। এমনটাই জানিয়েছেন খুরশীদ আলমের ছোট ভাই মামুন। তিনি বলেন, বড় ভাইয়া (খুরশীদ আলম) নিউরো বিভাগে চিকিৎসাধীন। সিটি স্ক্যান রিপোর্টে নেগেটিভ কিছু নেই।

ডাক্তাররা বলেছেন, কয়েকদিন বিশ্রামে থাকলে তার অবস্থার পরিবর্তন হবে। এক সপ্তাহ পর

তাকে বাসায় নেয়া সম্ভব হবে। উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে বগুড়া শহরের চারমাথা এলাকায় খুরশীদ আলমকে বহনকারী প্রাইভেট কারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত হন এই চির সবুজ গায়ক। ট্রাকের ধাক্কায় প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। মাথা ও মুখে আঘাত লাগে তার। কয়েকটি দাঁতও ভেঙে যায়। আহত অবস্থায় প্রথমে খুরশীদ আলমকে ভর্তি করা হয় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর শনিবার তাকে ঢাকায় নিয়ে আসা হয়। বর্তমানে তিনি ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ