April 4, 2020, 1:37 am

শিরোনাম :
নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে করোনিয় বার্তা জনসাধারনের কাছে পৌঁছে দিচ্ছেন আই, এইচ, সেবা প্রতিষ্ঠান যশোর হাসপাতালে করোনা পরীক্ষা করার জন্য মেশিন দিলেন শাহীন চাকলাদার আলফাডাঙ্গায় ৪ শতাধিক নিম্নআয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ কর্মহীন মানুষের মাঝে আলফাডাঙ্গা স্বেচ্ছাসেবকলীগের ত্রাণ বিতরণ সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত তাহিরপুরে জানখালি নদী থেকে ড্রেজারে বালু উত্তোলণ: হুমকির মুখে সরকারি প্রাথমিক বিদ্যালয় কুয়াকাটায় বাকিতে না দেওয়ায় কৃষককে মারধর করে তরমুজ লুট করেছে সন্ত্রাসীরা উপকুলে করোনা পরিস্থিতি মোকাবেলায় মাঠে নেই এনজিও সংস্থা গুলো কলাপাড়ায় করোনা সন্দেহে দুই জনের নমুনা সংগ্রহ,লক ডাউনে দু’টি বাড়ি রাজারহাটের ইউএনও যোবায়ের হোসেন যেন মানবতার ফেরিওয়ালা

লিফলেট ও মাস্ক বিতরণ করেন লক্ষ্মীপুর পুলিশ সুপার

Spread the love

নজির আহম্মদ,রায়পুর(লক্ষীপুর)প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে করোনা ভাইরাস সচেতনতায় জেলা পুলিশের পক্ষ থেকে লিফলেট এবং মাস্ক বিতরণ করা হয়েছে।
 আজ দুপুরে শহরের উত্তর তেমুহনী ও এলাকায় রিকর্সা চালক থেকে জনসাধারণের মাঝে এই লিফলেট ও মাস্ক বিতরণ করেন জেলা পুলিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামান।
এতে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, পুলিশের জেলা গোয়েন্দা শাখার প্রধান ইকবাল হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া, জেলা কমিউনিটি পুলিশের জাকির হোসেন আজাদ এহ্তেশাম হায়দার বাপ্পি সহ আরো সদস্যবৃন্দ।
এসময় পুলিশ সুপার বলেন, করোনা ভাইরাস সংক্রমণ সম্পর্কে সচেতন করতে লিফলেট বিতরণ এবং সাধারণ মানুষের মাঝে এই মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। গুজব এবং আতঙ্ক নয় সচেতনতাই পারে করোনাভাইরাস সংক্রমণ রোধ করতে।
 প্রাইভেট ডিটেকটিভ/২৩ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ