May 29, 2020, 7:41 pm

শিরোনাম :
কলাপাড়ায় অচেতন এক যুবক উদ্ধার ডিইউজে সাবেক সভাপতি সূর্য ও তার স্ত্রী করোনায় আক্রান্ত বোয়ালমারীর উমরনগরে দ্বিতীয় দফায় ভাংচুর ও লুটপাট নবাবগঞ্জে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবী সংগঠন আদর্শ জনকল্যাণ সংস্থা ও আমাদের স্বপ্ন ছোঁয়া গ্রুপ চৌদ্দগ্রামে এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু সান্তাহারে ৩১মে থেকে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু মহিপুরে আম্পান ক্ষতিগ্রস্থ গৃহহীনদের র‌্যাবের ত্রান সহায়তা বোয়ালমারীতে করোনা আক্রান্ত ঢাকা ফেরত ১ জনের মৃত্যু জামালপুরে স্বাস্থ্য কর্মকর্তার মানুষিক নির্যাতন,নানা ভয়ভীতি ও অত্যাচারে অতিষ্ঠ,স্টাফ নার্স ও কর্মচারীরা, তদন্ত কমিটি গঠন কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রদলের সাবেক সাংগঠনিক তুহিন

লালমনিরহাটে ছুড়িকাঘাতে আহত ৪, বাবা ছেলে আটক

Spread the love
লালমনিরহাট প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

জমির সীমানা নিয়ে লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ছুরিকাঘাতে ৪জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ব্যাংক কর্মচারী ও তার ছেলেকে আটক করেছে।
গত শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার সারপুকুর ইউনিয়নের সরলখাঁ মাষ্টারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।আটককৃতরা হলেন, ওই গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে রুপালী ব্যাংক আদিতমারী শাখার কর্মচারী ইকতিয়ার আলী (৫৫) ও তার ছেলে আব্দুল আলিম (২৪)।আহতরা হলেন, ওই মাষ্টারপাড়া গ্রামের মৃত আকবার আলীর ছেলে বাবলু মিয়া (৪৮), ও তার চাচাত ভাই ইউনুস আলী (২৮), আশরাফ আলী (৩৫) ও দুলাল মিয়া (৪০)।পুলিশ ও এলাকাবাসী জানান, মাষ্টারপাড়া গ্রামের ইকতিয়ার আলীর বাড়ির সামনের লোকাল সড়ক পাকা করনের কাজ চলছে। সেই রাস্তার সীমানা নিয়ে কয়েক দিন ধরে বিরোধ চলে আসছে রাস্তাটির অপর প্রান্তের মৃত আকবর আলীর ছেলে বাবলু মিয়ার। সেই রাস্তার সীমানা নিয়ে শুক্রবার সন্ধ্যায় উভয়ের মাঝে বিতর্ক বাঁধে। এর এক পর্যায়ে ইকতিয়ারের ছেলে আব্দুল আলিমসহ কয়েকজন ধারালো অস্ত্র চাপাতি নিয়ে হামলা চালিয়ে বাবলু ও তার তিন চাচাত ভাইকে এলোপাতারি কোপ দেয়।স্থানীয়রা আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে এবং ঘাতক আব্দুল আলিম ও তার বাবা ইকতিয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করেন।খবর পেয়ে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে স্থানীয়দের কাছে আটক থাকা বাবা ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।সদর হাসপাতালের চিকিৎস্্যক  মারাত্বক আশংকাজনক অবস্থায় দুলালকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বাকী তিনজন সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।গুরুতর আহত দুলালের বাবা মোবারক আলী লালমনি প্রতিদিনকে জানান, আহতদের অবস্থা খুবই আশংকাজনক। হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় তিনি বাদি হয়ে আদিতমারী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, জিজ্ঞাসাবাদের জন্য বাবা ছেলেকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 প্রাইভেট ডিটেকটিভ/ ২১ এপ্রিল ২০১৯/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ