September 25, 2020, 7:43 pm

শিরোনাম :
মোরেলগঞ্জে চা বিক্রেতার হত্যার জট খুলছে ,আটক-৩ কেশবপুরে টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয় হচ্ছে রাজশাহীর হারুপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ- রোটারী ক্লাব অব চৌদ্দগ্রামের উদ্যোগে স্যানেটারী ও শিক্ষা সহায়তা প্রদান সুন্দরগঞ্জে নদী থেকে মৃতদেহ উদ্ধার সিটি করপোরেশনের উদ্দ্যোগে নতুন রূপে জৌলুসতা ফিরে পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদিঘি! শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হার যশোরের জয়যাত্রা টেলিভিষনের বিশেষ প্রতিনিধি রাশেদ আলীর উপর হামলার ষড়যন্ত্র ও হয়রানি মূলক মিথ্য জিডি পীরগঞ্জের পাঁচগাছী ইউপি চেয়ারম্যানের আবারও বিরুদ্ধে সীমাহীন দুর্নীতির অভিযোগ ঢাকা জেলার গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, শ্যামপুর ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকা থেকে ইয়াবা ও চোলাই মদসহ আটক ০৪ রংপুরে শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন ডা, শিরীন শারমিন চৌধুরী রাজশাহীতে করোনায় টানা ২৪ দিনে কারও মৃত্যু হয়নি! সান্তাহারে “বিপিয়ান” এর উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত দক্ষিণ কেরানীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ইঞ্জিন অয়েলের কারখানা জব্দ, ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় শ্লীলতাহানি কারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে জাগ্রত জংশনের মানববন্ধন। পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি গাঁজা উদ্ধার’ শীর্ষ মাদক ব্যবসায়ী লালচান গ্রেফতার প্রতিটি অঞ্চলে জমিয়তের বিপ্লব ঘটাতে হবে; শায়খুল হাদীস আতাউর রহমান মোরেলগঞ্জে খাল থেকে চা বিক্রেতার লাশ উদ্ধার জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট স্বপনের মাতার ইন্তেকাল’ জানাযা শেষে দাফন সম্পন্ন

লালমনিরহাটের রাকিবুল ও স্বাধীন ঢাকার লালবাগে ইয়াবাসহ আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

র‌্যাবের নিয়মিত দায়িত্বের অংশ হিসেবে চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে গতকাল ১১ জানুয়ারী রাজধানীর লালবাগ থেকে মো. রাকিবুল ইসলাম (৩০) ও মো. স্বাধীন (১৯) নামের ২ যুবককে মাদকসহ গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।
সূত্রে জানা যায়, শনিবার রাত নয়টার দিকে র‌্যাব-১০ সিপিসি-৩ লালবাগ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিঃ এএসপি. মো. রেজাউল করিম পিপিএম. এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান চলাকালে লালবাগ থানাধীন আমলিগোলা বালুর ঘাট এলাকার ১৩৮/২ জে.এন.সাহা রোডস্থ মেসার্স মহিন ট্রেডার্সের সামনে থেকে এই দুই মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের দখলে থাকা ৪৩০ পিস ইয়াবা, ২ টি সক্রিয় মোবাইল ফোন ও নগদ ২,৫৮০/- (দুই হাজার পাঁচশত আশি) টাকা জব্দ করা হয়।
র‌্যাব জানায়, মো. রাকিবুল ইসলাম লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানাধীন দইখাওয়া গ্রামের ইফসুফ আলী ও আকলিমা বেগমের পুত্র এবং মো. স্বাধীন একই জেলা ও থানার অন্তর্গত বড়খাতা গ্রামের মো. শফিকুল ও সালেহা বেগমের পুত্র। তারা উভয়েই ঢাকা জেলার আশুলিয়া থানাধীন কাঠগড়া এলাকাস্থ আলম সুপার মার্কেট সংলগ্ন জনৈক আকবরের বাড়ির ভাড়াটিয়া মর্মে জানা যায়।
তাদের বিরুদ্ধে ডিএমপি ঢাকার লালবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়।

প্রাইভেট ডিটেকটিভ/১২ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ