October 15, 2019, 10:13 pm

লালপুরে মোবাইলে প্রতারণার টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে আহত ছয়

Spread the love

 

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে মোবাইলে প্রতারণা করে আদায় করা অর্থ ভাগাভাগি নিয়ে প্রতারণা চক্রের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে মহিলাসহ ছয় জন আহত হয়েছে। বুধবার উপজেলার নাগশোষা গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে উভয় পক্ষই লালপুর থানায় অভিযোগ করেছে বলে জানিয়েছেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার নাগশোষা গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে অপু ( ২০) ও আমির হোসেনের ছেলে হাসিব ( ২১) দীর্ঘ দিন ধরে মোবাইল ফোনের ইমু ও ইন্টারনেটে এর মাধ্যমে প্রতারণা করে অর্থ আদায় করে আসছে। আদায়কৃত অর্থ ভাগাভাগি নিয়ে তাদের মধ্যে বেশ কয়েক দিন যাবত দ্বন্দ চলে আসছে। এরই জের ধরে বুধবার তাদের দু-গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের মহিলাসহ ছয় জন আহত হয়। আহতরা হলো নাগশোষা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মান্নান ( ৩৪), মসলেমের ছেলে মোয়াজ্জেম ( ৩৭), সাজদারের ছেলে শামীম ( ২২), মৃত মনিরের ছেলে আমির ( ৬৫) মহারাজপুর গ্রামের মকসেদের ছেলে রিপন ( ৩৪) ও তার স্ত্রী তানিয়া ( ২৬)। আহতদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, উভয় পক্ষ থানায় পাল্টাপাল্টি অভিযোগ করেছে,তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্য উপজেলায় মোবাইলে প্রতারণা করে অর্থ আদায়ের বেশ কয়েকটি কিশোর গ্রুপ দীর্ঘ দিন ধরে সক্রিয় আছে। ইতিপূর্বে কয়েকটি অভিযানে বেশ কয়েকজন কিশোরকে আটক করা হলেও থামছেনা প্রতারণা। তাই এই প্রতারণা থামাতে বাড়তি ব্যবস্থা গ্রহন করা প্রয়োজন বলে মনে করে এলাকাবাসি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ