February 21, 2020, 5:56 am

শিরোনাম :
১৫ মার্চ বিশ্ব ভোক্তা অধিকার দিবসঃ মুজিববর্ষের অঙ্গীকার, সুরক্ষিত ভোক্তা অধিকার! নাটোর অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে“বেজা” উপ-সচিবের সন্তোষ সুন্দরগঞ্জে অসহায় পরিবারে হামলা: আহত-৮ রংপুরে ফেন্সিডিলের বিরাট চালান ও মজুদ আবিস্কার পীরগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্ট ২জনের জরিমানা অন্যরা বহাল তবিয়তে! যশোরের বাঁকড়ায় দরগাডাঙ্গা থেকে গাঁজাসহ আটক- ২ রমজান মাসকে সামনে রেখে ৩০ হাজার টন সয়াবিন তেল ও ২৫ হাজার টন চিনি কিনছে সরকার রাজধানীর উত্তরায় হঠাৎ ছাদ থেকে লাফিয়ে পড়ার পর চিৎকার, কিশোরীর মৃত্যু গ্রামীণফোনকে আগামী ২৪ ফেব্রুয়ারী সোমবারের মধ্যে ১ হাজার কোটি টাকা দেওয়ার নির্দেশ সিরাজগঞ্জে রাস্তার কাজে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠিকাদারের সন্ত্রাসী বাহিনীর হামলায় ৫ সাংবাদিক আহত

লালপুরে ইয়াবাসহ আটক ১

Spread the love

লালপুরে ইয়াবাসহ আটক ১

মোঃ সালমান হোসাইন, নাটোর জেলা সংবাদদাতা

নাটোরের লালপুরে গোপন সংবাদের ভিত্তিতে দেহ তল্লাশী করে ৫০ পিচ ইয়াবা ও ১ গ্রাম হেরোইন সহ মোজাম্মেল হোসেন ফিরোজ নামে  ১ ব্যক্তিকে আটক করেছে লালপুর থানা পুলিশ। আটক ফিরোজ দক্ষিন লালপুর গ্রামের মৃত নাদের ব্যাপারীর ছেলে। আটকের সময় ফিরোজের কামড়ে এসআই সেলিম হোসেন আহত হয়েছে।সোমবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে লালপুর থানার সামনে এই ঘটনা ঘটে।

এসআই সেলিম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার সামনে ফিরোজের দেহ তল্লাসী করা হয় সঙ্গীয় পুলিশ নিয়ে। এ সময় ফিরোজের দেহ তল্লাসী করে কোমর থেকে ৫০ পিচ ইয়াবা ও ১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। ধরা পড়ে ফিরোজ আমার হাতে কামড় দিয়ে পালানোর চেষ্টা করলে অন্য পুলিশ সদস্যরা তাকে আটক করে। এ ঘটনায় লালপুর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও আটক ফিরোজের বিরুদ্ধে ছাগল চুরি সহ নানা ধরনের অবৈধ কাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে।
আহত এসআই সেলিম হোসেন বর্তমানে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটক ব্যক্তিতে নাটোর জেল হাজতে প্রেরন করা হচ্ছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ