February 19, 2020, 10:15 pm

শিরোনাম :
লামায় উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে পত্নীতলায় সরকারী কর্মচারীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ যশোর-৬ কেশবপুর আসনে উপ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শাহিন চাকলাদারের বিশাল কর্মী সমাবেশে অনুষ্ঠিত কেশবপুর সংসদীয় উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী শাহীন চাকলাদারের বিশাল কর্মীসভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার গণতান্ত্রিক উপায়ে দ্বি-বার্ষিক সম্মেলন চৌদ্দগ্রামের বিএনপির সভাপতি কামরুল হুদা, সম্পাদক ইঞ্জিঃ শাহ আলম তাহিরপুরে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে হিজল করচের চারা রোপন যশোরে ভ্রণ হত্যার অভিযোগে স্বামী সহ ৪জনের বিরুদ্ধে মামলা জামালগঞ্জে একই কর্মমস্থলে ৩০বছর ধরে ওয়ার্ডবয় করেন অর্থোপেডিক বিশেষজ্ঞর কাজ শার্শা উপজেলা প্রশাসনের সৎ ও কর্মদক্ষ কর্মকর্তা খোরশেদ আলম চৌধুরী তরুণদের আইকন

লারা, সারওয়ানের দ্বারস্থ হলো উইন্ডিজ ক্রিকেট

Spread the love

লারা, সারওয়ানের দ্বারস্থ হলো উইন্ডিজ ক্রিকেট

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

নিজ মাঠে ভারতের বিপক্ষে আসন্ন দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচের আগে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যানদের নিয়ে কাজ করবেন কিংবদন্তী ব্রায়ান লারা এবং রামনরেশ সারওয়ান।

ভারতের বিপক্ষে প্রথম টেস্টের আগে এন্টিগায় সিরিজ পুর্ব অনুশীলন ক্যাম্পে দলের সঙ্গে কাজ করবেন সর্বকালের সেরা ব্যাটসম্যানদের একজন লারা এবং ক্যারিবিয় ক্রিকেটে নিজ প্রজন্মের শীর্ষ খেলোয়াড়দের একজন সারওয়ান। ওয়েস্ট ইন্ডিজ ১৩ সদস্যের দলের সঙ্গে নিজেদের অভিজ্ঞতা, জ্ঞান ও বিশেষত্ব শেয়ার করবেন এ দু’জন। এন্টিগার নর্থ সাউন্ডে স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে আগামি ২২-২৬ আগস্ট সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ। এরপর জ্যামাইকার সাবিনা পার্কে ৩০ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট। উভয় দলই এ সিরিজ দিয়ে নিজেদের আইসিসি টেস্ট চ্যাম্পিয়ন শীপ শুরু করতে যাচ্ছে। স্বল্প সময়ের জন্য দলের সঙ্গে সাবেক এ দুই তারকা কাজ করতে রাজি হওয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট ডিরেক্টর জিমি এডামস।

এক বিবৃতিতে এডামস বরেন, ‘আমাদের দলে বেশ কিছু তরুন ব্যাটসম্যান আছে। যারা ভবিষ্যতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের তারকা হবে বলে আমরা মনে করি। এ বছরের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে আমরা তাদের উন্নতির বেশ ভাল লক্ষন দেখেছি। আমরা চাই তারা তারা আরো ভাল করুক এবং ওয়েস্ট ইন্ডিজের হয়ে অসাধারণ খেলোয়াড়ে পরিনত হোক।’তাদেরকে আরো ভাল অবস্থায় দেখতে চাই।’ ‘এ সকল খেলোয়াড়ের সঙ্গে কাজ করার জন্য আমরা লারা ও রনিকে এনেছি। আমরা জানি এদের দুজনের এখনো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রতি ভালবাসা আছে এবং বর্তমান প্রজন্মকে তারা সাহায্য করতে এবং তাদের অভিজ্ঞতা শেয়ার করতে চায়।’ টেস্ট ক্রিকটে ওয়েস্ট ইন্ডিজের সর্বোচ্চ রান সংগ্রহকারী লারা। ১৩১ ম্যাচের টেস্ট ক্যারিয়ারে ১১,৯৫৩ রান করেছেন ক্রিকেটের এ‘বরপুত্র’। টেস্ট ক্রিকেটে এক ইনিংসে তার সর্বোচ্চ অপরাজিত চারশ রানের রেকর্ডটি এখনো সবার উপরে। প্রথম শ্রেনীর ক্রিকেটে ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশীপে সর্বকালের সর্বোচ্চ অপরাজিত ৫০১ রানের রেকর্ডটিও লারার দখলে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ