September 20, 2020, 11:10 am

শিরোনাম :
সাহেদের অস্ত্র মামলার রায় ২৮ সেপ্টেম্বর আরো ২৬ জনের মৃ ত্যু, শনাক্ত ১৫৪৪ মসজিদে ডুকে সু-কৌশলে ঈমামের মোবাইল চুরির অপচেষ্টা রাজশাহীতে ৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীর কাটাখালীতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার লাখো মুসল্লির অশ্রুসিক্ত ভালোবাসায় আল্লামা শফী হুজুরের জানাযা সম্পন্ন রংপুর বদরগজ্ঞে পুলিশের গায়েবি মামলায় সাংবাদিক কারাগারে কেশবপুরে নছিমন ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত ৪ বেনাপোল বাদে সব দিয়ে স্থলবন্দর দিয়েই ভারতীয় পেঁয়াজ আমদানি শার্শার সাতমাইলে ৪৯ বোতল ফেনসিডিল সহ এক যুবক আটক কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে শিক্ষার্থীর মৃত্যু কুয়াকাটা অপরাধীদের নিরাপদ জোন হিসেবে ব্যবহার হচ্ছে পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত পলাতক আসামী গ্রেফতার সরিষাবাড়ীতে বিনামুল্যে চক্ষু শিবির ও ছানি অপারেশন ক্যাম্পিং চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে অবশেষে ভারত থেকে পেঁয়াজ আমদানি শুরু ছাগল চাপা-পড়ায় মোটরসাইকেল বাহিনীর বেধড়ক মারপিটে ট্রাক ড্রাইভার নিহত বান্দরবান নাইক্ষ্যংছড়িতে মা-ভাইয়ের সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা লালবাগ থানা এলাকাথেকে ইয়াবাসহ আটক ০১ আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৫৬৭ আহমদ শফীর দাফন সম্পন্ন

লামায় সাবুল বড়ুয়ার পরিবারের উপর হামলায় আহত চার নারী-পুরুষ

Spread the love
ইসমাইলুল করিম লামা (বান্দরবান) প্রতিনিধিঃঃ
লামায় রুপসিপাড়া ইউনিয়ন পরিষদের দফাদার এর এলাকার পার্শ্ববর্তী বাসিন্দা লিটন বড়ুয়া (৪০) এবং তার পারিবারিক  হামলায় শিকার হয়ে নারী পুরুষ সহ চারজন আহত অবস্থায় সাবুল বড়ুয়ার পরিবারের  তিনজন লামা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।
 লামা হাসপাতালে চিকিৎসা চলছে।আহতরা হলো, দফাদার সাবুল বড়ুয়া (৩৪), স্ত্রী রিঙ্কু বড়ুয়া (২৮),মা নিলু বড়ুয়া (৪৫),বড় বোন রত্না বড়ুয়া (৩৫) সহ পরিবারের লোকজন।
জানাযায়, ১১ সেপ্টেম্বর সকাল আনুমানিক আটটার দিকে ভদ্রসেনপাড়ায় এই হামলা চালায় লিটন বড়ুয়া (৪০)  গ্রামবাসীরা জানায়, লিটন বড়ুয়ার ধান ক্ষেতে এক প্রতিবেশির গরু ক্ষেত নষ্ট করে। এই ঠুনকো ঘটনার জের ধরে ইউনিয়ন পরিষদের দফাদার  লিটন বড়ুয়া (৪০) এবং তার পরিবারের সদস্যদের উপর হামলা চালানো হয়।
 এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজনে জানান, দফাদার সাবুল বড়ুয়া এবং লিটন বড়ুয়ার বাকবির্তক শুরু হলে দুই পরিবারের মধ্যে এক পর্যায়ে মারামারি সৃষ্টি হয় এবং দুই পরিবারের সাত আটজন লোক আহত হয়েছেন।
এ ব্যাপারে রুপসী পাড়া ইউপি চেয়ারম্যান এর সাথে আলাপকালে তিনি জানান, দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে, আমি হাসপাতালে দেখতে গিয়েছি । তিনি জানান, বড়ুয়া সম্প্রদায়ের মধ্যে সংঘঠিত মারামারির বিষয়টি আমরা সমাধান করবো।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ