October 19, 2020, 11:28 am

শিরোনাম :
চার শিশুকে যৌন নির্যাতনের দায়ে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার পঞ্চম দফায় পদ্মাসেতুর নির্মাণ ব্যয় বাড়ছে চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে সেনাবাহিনীর এক সদস্যের স্ত্রী ও শ্যালিকা নিহত রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে একটি ওয়ান শুটারগান ও দু’টি ককটেল উদ্ধার’ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক কেশবপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় পানি সংকটে আমন ধানের উৎপাদন ব্যাহত হওয়ার আশংকা জামালপুরের বকশীগঞ্জে আওয়ামী লীগ-ছাত্রলীগ ধাওয়া পাল্টা ধাওয়া জামালপুরে জিয়াউল হত্যা মামলায় একজনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন তারাগঞ্জে কিন্ডার গার্টেন স্কুলে জরিমানা রংপুরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

লামায় ইয়াবা সহ ৫ জন আটক

Spread the love
ইসমাইলুল করিম লামা (বান্দরবান)প্রতিনিধিঃঃ
লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের মোহাম্মদ পাড়া এলাকা হতে ৫০ পিস ইয়াবা সহ ৫ জনকে আটক করেছে গজালিয়া ফাঁড়ি পুলিশ। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাত ১১টায় তাদের আটক করা হয়। আটকের পরে রাতেই তাদের লামা থানায় প্রেরণ করা হয়েছে।
আটককৃতরা হল, মোঃ কাশেম (৩৮) পিতা: মৃত আবু বক্কর সিদ্দিক, সাং- মোহাম্মদ পাড়া, গজালিয়া ইউপি,
মোঃ ওসমান (২৮) পিতাঃ মো. আনসার আলী সাং- মোহাম্মদ পাড়া, গজালিয়া ইউপি,
মো.সুমন (২০) পিতাঃ মো.ইউনুস, সাং- নাপিতা ঝিরি, গজালিয়া ইউপি,
মো. ফজর আলী (২৪) পিতাঃ বাবর আলী, সাং- মোহাম্মদ পাড়া, গজালিয়া ইউপি
এবং মো. ইকবাল (৩০) পিতাঃ মহারাজ, সাং- মোহাম্মদ পাড়া, গজালিয়া ইউপি।
গজালিয়া পুলিশ ফাঁড়ির এএসআই রিন্টু ৫০ পিস ইয়াবা সহ ৫ জনকে আটকের পরে রাতেই তাদের লামা থানায় হস্তান্তর করে। এই ব্যাপারে লামা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ