October 17, 2020, 3:25 pm

শিরোনাম :
হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময় এসআই আকবরের দেশত্যাগ রোধে বেনাপোল সীমান্তে সতর্কতা জারী যশোরের নওয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় ৬ প্রাইভেট আরোহী হতাহত নওগাঁয় আদালত ভবনের সামনে গরীবদের একবেলা করে ফ্রি খাওয়ান হোটেল ব্যবসায়ী আলী আজগর র‍্যাব-৫ সিপিসি-২ নাটোরের অভিযানে ১১৫ বোতল ফন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী আটক জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ১০ টাকা কেজি চালের কার্ড বাতিলের অভিযোগ

লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ

Spread the love

বান্দরবান প্রতিনিধি::


বাংলাদেশ পুলিশ ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে
বান্দরবান জেলা লামা উপজেলা ফাইতং পুলিশের উদ্যোগে ৫নং ওয়ার্ডে ভাঙ্গাব্রিজ ষ্টেশনে (শনিবার সকাল ১০টায় ১৭ অক্টোবর২০ইং) দেশব্যাপী ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশের আয়োজন করেছেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে দেশের সকল বিটে একযোগে একই সময়ে শনিবার সকাল ১০টায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হবে বিভিন্ন পুলিশ বিটে । সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সমাবেশে অংশ গ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানাবেন এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করবেন।

ফাইতং পুলিশ ফাঁড়ি পেইজে সমা‌বেশ স্ব স্ব বি‌টের ফেইসবুক পেই‌জে সরাস‌রি সম্প্রচার করেন, ফাইতং পুলিশ ফাঁড়ি ইনচার্জ কানন চৌধুরী বলেন দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ।

সমাবেশে আয়োজন বক্তব্য রাখেন ফাইতং ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. জুবাইরুল ইসলাম জুবাইর, ইউপি সদস্য ও ফাইতং উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি সভাপতি মো. শহিদুল্লাহ মিন্টু, লামা সাংবাদিক ইসমাইলুল করিম, ইউপি সদস্য সরোয়ার আলম, ইউপি মহিলা সদস্য শাহেদা ইয়াসমিন শাহেদা,স্কুল, মাদ্রাসা,কলেজ ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা মুল্ক কথা বলেন।

বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছেন ।
উপস্থিত ছিলেন,si হুমায়ন কবির, asi নিক্কন চাকমা সহ অন্যান্য পুলিশ সদস্য
ফাইতং ৪,৫,৬নং ওয়ার্ডের সম্মানিত ব্যাক্তি বর্গ,ও স্কুল ছাত্রী, অভিভাবক বৃন্দ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ