June 25, 2019, 8:15 am

শিরোনাম :
শার্শা থানার এসআই মামুন লুঙ্গী,গেঞ্জি পড়ে ছদ্ববেশে খুনের আসামীকে আটক করলেন চৗদ্দগ্রামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টে চ্যাম্পিয়ান কাশিনগর প্রাথমিক বিদ্যালয় তুরস্কে আল্লামা হবিগঞ্জী ও তার সঙ্গীদের ঐতিহাসিক সফর যশোর চৌগাছার আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ভোলার ইলিশা ফেরীঘাট থেকে ১৪০৫ পিস ইয়াবা ও ২ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ অপহরণের ৫ দিন পর ৭ম শ্রেণীর ছাত্র কে উদ্ধার করেছে র‍্যাব ইসলামপুরে গ্রাম আদালতের দুইদিন ব্যাপী রিফেশার্স প্রশিক্ষন শুরু কলাপাড়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে পুকুরে আহত-১৫ ২৭-২৮ জুন কুয়াকাটায় বীচ কার্ণিভাল উৎসব সুন্দরগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার

লাইফ সাপোর্টে সুবীর নন্দী

Spread the love

লাইফ সাপোর্টে সুবীর নন্দী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

কিংবদন্তি সংগীতশিল্পী সুবীর নন্দী লাইফ সাপোর্টে রয়েছেন। গুরুতর অসুস্থ অবস্থায় গত রাত ১০টার দিকে তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাত ১১টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। গতকাল রাতে সুবির নন্দীকে সিএমএইচের জরুরি বিভাগে নেওয়ার পর রাত ১১টার দিকে হার্ট অ্যাটাক হয় তার। এরপরই লাইফ সাপোর্টে নেয়া হয় তাকে। চিকিৎসকরা জানিয়েছেন, ৭২ ঘণ্টা অবজারভেশনে রাখা হবে। এর আগে কিছু বলা যাবে না। সুবীর নন্দীর মেয়ে ফাল্গুনী জানান, শুক্রবার সিলেটে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তারা।

অনুষ্ঠান শেষ করে গতকাল রাতে বাবা-মাকে নিয়ে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন ট্রেনে। রাত ৯টা নাগাদ উত্তরার কাছাকাছি আসতেই হঠাৎ সুবীর নন্দীর শারীরিক অবস্থা খারাপ হয়ে যায়। পরে ক্যান্টনমেন্ট এলাকার ট্রেন থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে দ্রুত নিয়ে যাওয়া হয়। সুবীর নন্দী দীর্ঘদিন ধরেই কিডনির অসুখে ভুগছেন। ল্যাব এইড হাসপাতালে নিয়মিত ডায়ালাইসিস করান তিনি। কিডনি ছাড়াও বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন সুবীর নন্দী। বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী ৪০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে আড়াই হাজারেরও বেশি গান  গেয়েছেন। বেতার থেকে টেলিভিশন, তারপর চলচ্চিত্রেও উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান। ১৯৮১ সালে তার পপ্রথম একক অ্যালবাম ‘সুবীর নন্দীর গান’ ডিসকো রেকর্ডিংয়ের ব্যানারে বাজারে আসে। তবে তিনি প্রথম প্লেব্যাক করেন ১৯৭৬ সালে আবদুস সামাদ পরিচালিত ‘সূর্যগ্রহণ’ চলচ্চিত্রে। প্লেব্যাক করে চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। আর সংগীতে অবদানের জন্য চলতি বছর বাংলাদেশ সরকার সুবীর নন্দীকে দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদক প্রদান করেছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ