August 23, 2019, 11:02 am

শিরোনাম :
চাদাঁ দিয়ে নয় ,একই মায়ের অভিন্ন সন্তান হিসেবে বসবাস করতে চাই-কংজরী চৌধুরী তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসেচনতামূলক র‌্যালী ও লিফলেট বিতরন বোয়ালমারীতে প্রাইম ব্যাংক কর্মকর্তার বিদায় বরণ অনুষ্ঠান সারিয়াকান্দিতে বজ্রঘাতে মানুষ সহ গরুর মৃত্যু তাহিরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ দেশে সত্যিকারের হিরো কৃষক- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তালায় এক বৃদ্ধ রহস্যজনকভাবে আত্নহত্যা আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যার অভিযোগ

লর্ডসে নেই অ্যান্ডারসন, আর্চার অভিষেকের অপেক্ষায়

Spread the love

লর্ডসে নেই অ্যান্ডারসন, আর্চার অভিষেকের অপেক্ষায়

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

ইনজুরির কারণে ছিটকে গেছেন ইংল্যান্ড ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন-ছবি:সংগৃহীত

লর্ডসে অ্যাশেজের দ্বিতীয় টেস্টে ইনজুরির কারণে ছিটকে গেছেন ইংল্যান্ড ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন। এমনটি নিশ্চিত করেছে ইংল্যান্ড এণ্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। তবে আশঙ্কা করা হচ্ছে পুরো সিরিজেই আর খেলতে পারবেন না এই ডানহাতি।

এজবাস্টনে সিরিজের প্রথম টেস্টে মাত্র ৪ ওভার বোলিং করতে পারেন অ্যান্ডারসন। এরপরেই পুরোনো গোড়ালির চোটে পড়েন তিনি। এমআরআই স্ক্যান করে এটি নিশ্চিত হওয়া যায়।

আগামী ১৪ থেকে ১৮ আগস্ট লর্ডসে দ্বিতীয় টেস্টের সূচি রয়েছে। আর চোটে আক্রান্ত অ্যান্ডারসন এখন পুনর্বাসনে যাবেন। যাতে করে পরের তিন টেস্টে ফিট হতে পারেন।

এদিকে অ্যান্ডারসনের ইনজুরিতে বিশ্বকাপে ইংল্যান্ডের হয়ে অভিষেকে চমক দেখানো জোফরা আর্চারের কপাল খুলতে পারে। সম্প্রতি তিনি সাসেক্সের হয়ে লাল বলে খেলেছেনও।

সিরিজের প্রথম টেস্টে স্বাগতিক ইংলিশদের ২৫১ রানে হারিয়ে ১-০ ব্যবধানে এগিয়ে আছে অস্ট্রেলিয়া।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ