December 5, 2019, 5:28 pm

শিরোনাম :
বেনাপোলের চোলাই মদের আড়ৎদার খ্যাত বেবীর ছেলে উজ্জল আটক শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকীতে বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র সভা কেশবপুরে নকল সীল ব্যবহার করায় এক ব্যবসায়ীকে তিন হাজার টাকা জরিমানা বাঁকড়ায় সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষকের মৃত্যু উজিরপুর পরিত্যাক্ত জমি থেকে মানুষের কংকাল উদ্ধার ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু বাঁকড়ায় পারিবারিক কোলহের জের ধরে গাছ ও তরকারির ক্ষেত কেটে দিয়েছে প্রতিপক্ষ কন্যা হিসাবে জন্ম গ্রহনের অপরাধে,ছাদ থেকে ছুড়ে ফেলে শিশুটিকে খুন করার অভিযোগে গ্রেফতার তার ঠাকুমা কেশবপুরে বীজ ধানের প্যাকেটে নকল সীল ব্যবহার করায় ব্যবসায়ীকে জরিমানা যশোরের কেশবপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করলেন নুসরাত জাহান

লর্ডসে নেই অ্যান্ডারসন, আর্চার অভিষেকের অপেক্ষায়

Spread the love

লর্ডসে নেই অ্যান্ডারসন, আর্চার অভিষেকের অপেক্ষায়

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

ইনজুরির কারণে ছিটকে গেছেন ইংল্যান্ড ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন-ছবি:সংগৃহীত

লর্ডসে অ্যাশেজের দ্বিতীয় টেস্টে ইনজুরির কারণে ছিটকে গেছেন ইংল্যান্ড ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন। এমনটি নিশ্চিত করেছে ইংল্যান্ড এণ্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। তবে আশঙ্কা করা হচ্ছে পুরো সিরিজেই আর খেলতে পারবেন না এই ডানহাতি।

এজবাস্টনে সিরিজের প্রথম টেস্টে মাত্র ৪ ওভার বোলিং করতে পারেন অ্যান্ডারসন। এরপরেই পুরোনো গোড়ালির চোটে পড়েন তিনি। এমআরআই স্ক্যান করে এটি নিশ্চিত হওয়া যায়।

আগামী ১৪ থেকে ১৮ আগস্ট লর্ডসে দ্বিতীয় টেস্টের সূচি রয়েছে। আর চোটে আক্রান্ত অ্যান্ডারসন এখন পুনর্বাসনে যাবেন। যাতে করে পরের তিন টেস্টে ফিট হতে পারেন।

এদিকে অ্যান্ডারসনের ইনজুরিতে বিশ্বকাপে ইংল্যান্ডের হয়ে অভিষেকে চমক দেখানো জোফরা আর্চারের কপাল খুলতে পারে। সম্প্রতি তিনি সাসেক্সের হয়ে লাল বলে খেলেছেনও।

সিরিজের প্রথম টেস্টে স্বাগতিক ইংলিশদের ২৫১ রানে হারিয়ে ১-০ ব্যবধানে এগিয়ে আছে অস্ট্রেলিয়া।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ