October 12, 2019, 3:20 am

লক্ষ্মীপুরে ককটেল ও কার্তুজ উদ্ধার, ১ জন গ্রেফতার

Spread the love
লক্ষ্মীপুরে ককটেল ও কার্তুজ উদ্ধার, ১ জন গ্রেফতার
লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
লক্ষ্মীপুর সদর উপজেলার পালেরহাট নামক স্থানে ২০টি ককটেল এবং ২৫ রাউন্ড কার্তুজসহ মাহফুজ আলম ভূঁইয়া নামের ১জনকে গ্রেফতার করা হয়।
লক্ষ্মীপুর সদর থানা সূত্রে এবং স্থানীয় সূত্রে জানা যায় আজ (৩০ সেপ্টেম্বর)  সোমবার আনুমানিক দুপুর ২টার সময় লক্ষ্মীপুর সদর উপজেলার পালের হাটের ইয়ারপুর গ্রামের (হোসনা আলী মিজি বাড়ি) মৃত আবুল খায়েরের ঘরের খিঁড়কি খেকে ২০টি ককটেল এবং ২৫টি কার্তুজসহ হাতেনাতে মাহফুজ আলম ভূঁইয়া নামে ১জনকে গ্রেফতার করা হয়।  লক্ষ্মীপুর সদর থানার এস আই মোঃ মোহাহের হোসেন জানান গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীপুর সদর থানার (ওসি তদন্ত) মোসলেহ উদ্দিন, এস আই আব্দুল মতিন, এস আই মোহাহের এবং সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ককটেল এবং কার্তুজসহ ১জনকে গ্রেফতার করে। জানা যায় মাহফুজ আলম সদর উপজেলার হামছাদী ইউনিয়ন যুবদলের সাধারন-সম্পাদক এবং হাসনাবাদ গ্রামের নুর মিয়া হাজী বাড়ির  নুরুল আলমের ছেলে। উল্লেখ্য যে, যে স্থান থেকে ককটেল এবং কার্তুজ উদ্ধার করা হয় তা আসামীর নানার বাড়ি এবং মৃত আবুল খায়ের আসামীর আপন নানা হয়।
ঘটনার পরপরই লক্ষ্মীপুর সদর সার্কেল আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়াও লক্ষ্মীপুর সদর থানার (ওসি তদন্ত) মোসলেহ উদ্দিন জানান আসামীর বিরুদ্ধে অস্ত্র ও বিস্পোরক আইনে মামলা করা হবে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ