May 28, 2020, 3:49 am

শিরোনাম :
শিল্প মন্ত্রণালয়ের নতুন সচিব হিসেবে যোগদান করেছেন কে এম আলী আজম রাজধানী ঢাকার গুলশান-২ এর ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড, ৫ জনের মরদেহ উদ্ধার রংপুর হারাগাছের অপহৃত কলেজছাত্রী ঢাকা থেকে উদ্ধার গ্রেফতার তিন জন পঞ্চগড়ে ভারী বর্ষণে ক্ষতিগ্রস্ত মরিচ ক্ষেত,লোকসানে চাষীরা সুন্দরগঞ্জে পৃথক বজ্রপাতে ঘরবাড়ি ভষ্মিভ‚ত:৭ গরুর মৃত্যু বরিশালের মুলাদীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু করোনা আতংকে শিশুসহ অবরুদ্ধ একটি পরিবার শিকারীদের ফাঁদে ধ্বংস হচ্ছে উপকুলের বন্যপ্রানী চিলমারীতে ব্রক্ষপুত্রের ডানতীর রক্ষা প্রকল্পের ভাঙ্গন এলাকাবাসীর মানব বন্ধন করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২২ জনের মৃত্যু হয়েছে,আক্রান্ত ১৫৪১

লক্ষ্মীপুরে অসহায় পরিবার’কে ঈদ উপহার দিচ্ছেন সভাপতি কামরুল ইসলাম

Spread the love

নজির আহম্মদ,রায়পুর(লক্ষীপুর)প্রতিনিধিঃ

মহামারি করোনা সংকট মূহুর্তে লক্ষ্মীপুরে এক আওয়ামীলীগ নেতার ঈদ উপহার হিসাবে অসহায়, কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ কামরুল ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে আজ দুপুরে পৌর শহরের বাঞ্চানগর এলাকায় ঈদ উপহার হিসাবে এখাদ্য সহায়তা প্রদান করা হয়। এসময় খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, ছোলা, আলু, পেঁয়াজ, সেমাই,  চিনি, বুটের ডাল, শরবতের প্যাকেট, সাবান ও মাক্স।
করোনার শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এবং জেলা আওয়ামীলীগের নেতৃত্বে জনসেচতনতা বৃদ্ধি ও খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।
সভাপতি কামরুল ইসলাম জানান, ঈদ উপলক্ষে অসহায় পরিবারের মাঝে পর্যায়ক্রমে আরো খাদ্য সহায়তা প্রদাণ করা হবে ইনশাআল্লাহ। এসময় করোনা সংকট মোকাবেলায় সবাই ঘরে থাকার আহবান জানান তিনি।
প্রাইভেট ডিটেকটিভ/১৯ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ