September 23, 2020, 11:16 am

শিরোনাম :
৪ অক্টোবর চালু হচ্ছে পবিত্র ওমরাহ সংকটে ৩৫ হাজার সৌদি প্রবাসী চকবাজার ও কেরানীগঞ্জ হতে গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার লামায় ইয়াবা সহ ৫ জন আটক ঢাকা- সিলেট মহা সড়কের পানিউমদা বাজারে মুফতি আলা উদ্দীন জিহাদী’র নিঃশর্ত মুক্তির দাবীতে বিলাশ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত বিশ্বম্ভপুরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত রাজশাহীতে নতুন জেলা প্রশাসক এলেই ষড়যন্ত্রমূলক বেনামি উড়ো চিঠিতে দেওয়া হয় অনিয়ম-দুর্নীতির অভিযোগ! ১০ অক্টোবর জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন নওগাঁ’র নিয়ামতপুরে কলেজ ছাত্রীর চুল কেটে অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি অভিযুক্ত গ্রেফতার! রাজশাহীর কাটাখালীতে পুলিশের অভিযানে গাঁজাসহ মাইক্রোবাস জব্দ’ আটক-৪ চৌমুহনীতে স্বাস্থ্য বিধির উপর উম্মুক্ত উঠান বৈঠক চৌদ্দগ্রামে অসহায় মেধাবী শিক্ষার্থীকে সেলাই মেশিন প্রদান রংপুরে দুই কৃষকের জমি সরকারি গৃহায়ণ সমবায় সমিতির কালো থাবার কবলে মনিরামপুরে অনৈতিক কাজের জন্য সিনেমা হল সিলগালা দ্বৈব নির্দেশে সুন্দরীমালাকে কিনলেন লালমনিরহাটের দুলাল বায়েজিদ থানা বিএনপির সভাপতি হারুন সহ ৩০ নেতা-কর্মীর মুক্তি লাভ ২৪ ঘণ্টায় আরো প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু নূরের নামে এবার কোতয়ালী থানায় মামলা বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় কার্যকর রোডম্যাপ প্রণয়নের আহ্বান প্রধানমন্ত্রীর সুন্দরগঞ্জে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে আটক ৩

র‍্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান গাঁজা উদ্ধার

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের  অপারেশনিক দল কতৃক মঙ্গলবার (১৫ সেপ্টম্বর) ২০২০ ইং তারিখ রাত্রি ৮টা ৪০ মিনিটের দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী মহানগরীর কাটাখালি থানাধীন চককাপাশিয়া এলাকায় পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার পূর্বক ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ মেরাজুল হক @ মেরাজ (২৫), পিতা- মোঃ বাবু @ বুদু, সাং- চক কাপাশিয়া, থানা- কাটাখালী, রাজশাহী মহানগর। আটককৃত আসামীর কাছে থেকে অভিযান চলাকালীন সময় ১ কেজি ৬০০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাক্ষীদের সম্মুখে সে তার অপরাধ স্বীকার করে। উক্ত মাদক ব্যবসায়ীর কাছে থেকে উদ্ধারকৃত জব্দ আলামত গুলো সে বিক্রয়ের উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষী গণের সম্মুখে জবানবন্দি প্রদান করে।
উপরাক্ত ঘটনায় মাদক ব্যাবসায়ী’র (আসামী) বিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাটাখালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি মঙ্গলবার (১৫ ই সেপ্টেম্বর) ২০২০ ইং রাত্রি ১০টা ৪৭ মিনিটের দিকে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম কতৃক ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ