July 5, 2020, 1:40 am

শিরোনাম :
পর্ণগ্রাফী আইনে দায়ের করা মামলায় রাজশাহীর তানোরে পুলিশের অভিযানে যুবক গ্রেফতার! রাজশাহীর পবায় বিসিক শিল্পনগরী-২ প্রকল্পের ভূমি উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মেয়র লিটন রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে মাদকদ্রব্য অবৈধ বিয়ারসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সুন্দরগঞ্জে আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ক মতবিনিময় রাজাপুরে বিষখালির ভাঙনে নদীগর্ভে বিলীন হচ্ছে বাদুরতলা স্কুল,বর্ষার ভয়াবহ ভাঙন রোধে নেই কোনো উদ্যোগ ! পশু ব্যাবসায়ীদের সাথে মতবিনিময় করলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা নাটোরে পঞ্চাশ হাজার গাছের চারা রোপণ কার্যক্রমের উদ্বোধন করলেন এমপি শিমুল গারো বাজারে পুলিশ ফাঁড়ীর দাবীতে ব্যবসায়ী এবং এলাকাবাসীর মানববন্ধন বক‌শিগ‌ঞ্জে বন‌্যা দুর্গতদের সেবায় মে‌ডি‌কেল টিম লামায় সাপমারাঝিরি স্টেশন জুমা মসজিদে আলী মিয়া ফাউন্ডেশনের অনুদান প্রদান

র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার (২৭ জুন) ২০২০ ইং তারিখ দুপুর আনুমানিক ২ টার দিকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি নাটোর জেলার সদর থানাধীন মাদ্রাসার মোড় এলাকায় পরিচালনা করে বিপুল পরিমান গাঁজা, বহনকৃত যানবাহন ও অন্যান্য দ্রব্যাদিসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতাকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, লালমনিরহাট জেলা পাটগ্রাম থানার জমগ্রাম বাউরা বাজার এলাকার মৃত আমের আলীর ছেলে মোঃ শামছুল হক (৫৩) এবং কুমিল্লা জেলা মহোরগঞ্জ থানার আটিয়াবাড়ি দাদঘর গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে মোঃ আলমগীর (৩০)। গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তাহারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করিয়া বিক্রয় করে আসছিল। র‌্যাব-৫ রাজশাহীর একটি চৌকস অপারেশনিক দল সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালায়। সেই সময় নাটোর জেলার সদর থানাধীন মাদ্রাসা মোড় জনসেবা হাসপাতালের সামনে বগুড়া হতে নাটোর গামী পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করেন। দুপুর আনুমানিক ০২ ঘটিকার দিকে একটি বাঁশ বোঝাই লরি তল্লাশি করে গ্রেফতারসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
ওই সময় গ্রেফতারকৃত আসামীদের নিকট থেকে যথাক্রমে, (ক) সাড়ে ১৬ কেজি গাঁজা, (খ) ০৪ টি মোবাইল ফোন, (গ) ০৫ টি সীমকার্ড, (ঘ) ০৩ টি মেমোরীকার্ড, (ঙ) ০১ টি লরী, (চ) লরীতে থাকা ৭৩০ পিচ বাঁশ, (ছ) ০১ টি ড্রাইভিং লাইসেন্স, (জ) ০১ টি জাতীয় পরিচয়পত্র, (ঝ) গাড়ীর ০১ টি ফিটনেস সার্টিফিকেট, (ঞ) ০১ টি রেজিষ্ট্রেশন সার্টিফিকেট, (ট) ০১ টি ইন্সুরেন্স সার্টিফিকেট, (ঠ) নগদ ২০০০/- (দুই হাজার) টাকা জব্দ করা হয়। ধৃত আসামীদ্বয় ঘটনাস্থলে স্বীকার করে যে, মাদকদ্রব্য গাঁজাগুলি তাঁরা লালমনিরহাট হতে আনিয়া পাবনায় অজ্ঞাত এক ব্যক্তির নিকট বিক্রয় করিবে। উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে নটোর জেলার সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, উক্ত অভিযানে এই বিপুল পরিমাণ মাদক উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি শনিবার (২৭ জুন) ২০২০ ইং বেলা ৫টা ৪৯ মিনিটের দিকে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন, র‌্যাব-৫ রাজশাহীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম।
প্রাইভেট ডিটেকটিভ/২৭ জুন ২০২০ /ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ