October 14, 2019, 3:33 am

র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে বিদেশীমদ ও ১৮২ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

Spread the love

 

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :

সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ১ অক্টোবর ২০১৯ইং তারিখ রাত্রি সাড়ে ৯ ঘটিকায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন কান্দ্রা গ্রামস্থ জেকর মোড় এলাকা থেকে অপারেশন পরিচালনা করেন। সেখান মাদক ব্যবসায়ী আসামী মোঃ বিপুল মোল্লা (৩২), পিতা- মৃত: আলিম উদ্দিন চৌকিদার, গ্রাম- বড়বালদিয়া, থানা-চারঘাট, জেলা- রাজশাহীকে (ক) ৪২ বোতল বিদেশীমদ (খ) ১টি মোবাইল (গ) ২টি সীমকার্ডসহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

অপর আরেকটি অভিযানে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক বুধবার ২ অক্টোবর ২০১৯ইং তারিখে দুপুর সাড়ে ১২ ঘটিকায় রাজশাহী জেলার মোহনপুর  থানাধীন সইপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামী মোঃ শহীদ আলী (৩২), পিতা- মৃত: লালচাঁন সাং রঘুনাথ পুর থানা- শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জকে (ক) ১৮২ বোতল ফেন্সিডিল (খ) ১টি মোবাইল (গ) ১টি সীমকার্ড (ঘ) ১টি মেমোরীকার্ড (ঙ) ১টি ভ্যান গাড়ীসহ আটক করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার মোহনপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এ আটককৃত আসামীদের বিষয়ে র‌্যাব-৫ এর পক্ষ থেকে জানানো হয়, তাদের নিজস্ব গোয়েন্দা তথ্যের  ভিত্তিতে অভিযান তারা পরিচালনা করেন। মঙ্গলবার প্রথম অভিযানে পুঠিয়া থানাধীন এলাকা থেকে মোঃ বিপুল মোল্লা নামের এক মাদক ব্যাবসায়ীকে ৪২ বোতল বিদেশি মদসহ আটোক করতে সক্ষম হয়েছি। অপর আরেক অভিযানে, বুধবার জেলার মোহনপুর থানাধীন সইপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ শহীদ আলীকে ১৮২ বোতল ফেন্সিডিলসহ আটক করতে সক্ষম হন। আটোককৃত আসামীদের বিরুদ্ধে উক্ত এলাকাধীন থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। র‌্যাব-৫ এর পক্ষ থেকে আরো জানানো হয়, মাদক নির্মূলে যে কোন ধরনে কঠিন থেকে কঠিনতম পদক্ষেপ নিতেও তারা দ্বিধাবোধ করবেনা। এমনকি দেশ ও জাতির কল্যানে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল পরিকল্পনা রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানানো হয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ