August 24, 2019, 6:17 am

শিরোনাম :
সুনামগঞ্জে ইয়াবার চালান সহ মাদক সম্রাট আটক ভোলায় ডিবি পুলিশ এর অভিযানে ৭পিচ ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী আটক রৌমারীতে শ্রী কৃষ্ণের জন্ম অষ্টমী উদযাপন হাজার হাজার মুসল্লী ও প্রাক্তন শিক্ষার্থীর জানাযার নামাজে অংশগ্রহন বগুড়ার গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ছামছুল হক এর ইন্তেকাল! বোয়ালমারীতে জন্মাষ্টমীর শোভাযাত্রা অনুষ্ঠিত সুন্দরগঞ্জে হিন্দু মহাজোটের শোভাযাত্রা পূর্ব শত্রুতার জেরে তালায় প্রতিপক্ষের কলাগাছ কেটে সাবাড় বগুড়ার পীরগাছা শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষে র‌্যালী তাহিরপুরে ব্যাতিক্রমী উদ্যোগ ভ্রাতৃত্ব ফাউন্ডেশনের অসহায় লোকের কাঙ্গালী ভোজ কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে জন্মাষ্টমী পালিত

র‌্যাব-১০ এর বিশেষ অভিযান; রাজধানীর সদরঘাট থেকে ৯ ছিনতাইকারী আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

গত রবিবার রাজধানীর সদরঘাট থেকে ছিনতাইকারী চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।
পবিত্র ঈদ-উল-আযহা (কোরবানির ঈদ) সামনে রেখে কোরবানির পশুর চামড়া পাচার, চাঁদাবাজি, ডাকাতি, অজ্ঞান পার্টি, মলম পার্টি, জাল নোটের ব্যবসা ও ছিনতাইসহ বিভিন্ন প্রতারক চক্র সক্রিয় হয়ে উঠছে। কোরবানির ঈদ যতই ঘনিয়ে আসছে ততই ঈদকেন্দ্রিক অপরাধী চক্রের তৎপরতা বেড়ে চলেছে। রাজধানী ঢাকাসহ সারাদেশে এই ধরনের অপরাধ কঠোরহস্তে দমনের সরকারি নির্দেশনায় বিশেষ অভিযানে নেমেছে আইন-শৃঙ্খলা বাহিনী। এর ধারাবাহিকতায় গত ৪ আগষ্ট, রবিবার সন্ধ্যায় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক পিএসসি,জি এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল রাজধানীর কোতয়ালী থানাধীন সদরঘাট এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ৬৩০/- (ছয় শত ত্রিশ) টাকা এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ৯ টি চাকু, ১০ টি ব্লেড ও ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয় বলে র‌্যাব সূত্র জানায়।
গ্রেফতারকৃতরা হলো: ১। মো. আল-আমিন (১৯), পিতা- মো. সিরাজ, সাং- বড় বিড়ালঝুড়ি, থানা- কাউখালী, জেলা- পিরোজপুর, ২। মো. মানিক (১৯), পিতা- আবুল কালাম, সাং- চরাশুদ্ধি, থানা- বাকেরগঞ্জ, জেলা- বরিশাল, ৩। মো. কাদির (২৬), পিতা- মো. জলিল, সাং- কাইচ্চা, থানা ও জেলা- ভোলা, ৪। মো. জালাল উদ্দিন (৫৮), পিতা- মৃত: মোজাহার মিয়া, সাং- ভাটারগাঁও, থানা- কোতয়ালী, জেলা- বরিশাল, ৫। বাবু মিয়া (১৮), পিতা- বেনু মিয়া, সাং- নূরেলাপুর, থানা ও জেলা- নরসিংদী, ৬। মো. সুমন (৩০), পিতা- হাশেম খাঁন, সাং- ঘিলাভাটরা, থানা- বাগমারা, জেলা- রাজশাহী, ৭। মো. মেহেদী হাসান (২৫), পিতা- মো. দুলাল হাওলাদার, সাং- কালিজিরা মোল্লা মার্কেট, থানা- কোতয়ালী, জেলা- বরিশাল, ৮। মো. সেলিম রেজা (২৩), পিতা- মো. আব্দুর রউফ, সাং- খাসখাইলিয়া, থানা- চৌহালী, জেলা- সিরাজগঞ্জ, ৯। শাহারুল ইসলাম (১৯), পিতা- বরকত, সাং- মদন মোহনপুর, থানা- নবাবগঞ্জ, ঢাকা মর্মে জানা যায়।
সূত্র জানায়, তারা দীর্ঘদিন ধরে বাদামতলী, ইসলামপুর, সদরঘাটসহ আশপাশের এলাকায় পথচারীদের নিকট থেকে টাকা-পয়সা, মোবাইল ফোন, ল্যাপটপ, স্বর্ণালংকার ও মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। তাদের বিরুদ্ধে ডিএমপির কোতয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/০৬ আগস্ট ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ