February 20, 2020, 8:46 am

শিরোনাম :
গ্রামীণফোনকে আগামী ২৪ ফেব্রুয়ারী সোমবারের মধ্যে ১ হাজার কোটি টাকা দেওয়ার নির্দেশ সিরাজগঞ্জে রাস্তার কাজে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠিকাদারের সন্ত্রাসী বাহিনীর হামলায় ৫ সাংবাদিক আহত মোবাইল অপারেটর গ্রামীণফোনের ১০০ কোটি টাকা নেয়নি বিটিআরসি দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত সদস্য নিহত বিডি ক্লিন মৌলভীবাজারে উদ্যোগে ‘ক্লিন ক্যাম্পাস , গ্রীন ক্যাম্পাস’ প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান চসিক নির্বাচনে নগরীর ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন পেয়েছেন বতর্মান কাউন্সিলর মোহাম্মদ জাবেদ সেই ১০০০ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ মান্না-শাকিব দুজনই অমানুষিক পরিশ্রম করেছেন-সাদেক বাচ্চু ভারতের তামিলনাড়ু রাজ্যের কোয়েম্বাটুরে বাস-ট্রাকের সংঘর্ষে কমপক্ষে ১৮ জন যাত্রী নিহত শেষ হচ্ছে ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি -মেগান মার্কেল রাজকীয় জীবন

র‌্যাব-১০ এর পৃথক মাদক বিরোধী অভিযানে দুই কারবারি আটক

Spread the love

র‌্যাব-১০ এর পৃথক মাদক বিরোধী অভিযানে দুই কারবারি আটক

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি

সারাদেশে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাদক বিরোধী চলমান অভিযানে ২৯ সেপ্টেম্বর, রবিবার রাজধানীর শ্যামপুর ও যাত্রাবাড়ী এলাকা থেকে দুই মাদক কারবারিকে আটক করে র‌্যাব (র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন)-১০।
র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক পিএসসি,জি এর নেতৃত্বে শ্যামপুর এলাকা থেকে ১২৪ পিস ইয়াবাসহ মো. আইয়ুব হাওলাদার (৪৩) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তার নিকট হতে ৩’টি মোবাইল ফোন জব্দ করা হয়। একইদিন সন্ধ্যায় সিপিএসসি র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বি এবং স্কোয়াড কমান্ডার এএসপি. মো. আসাদুজ্জামান এর নেতৃত্বে যাত্রাবাড়ী এলাকা থেকে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয় মো. জহিরুল ইসলাম @ সোহাগ (৩০) নামের অপর কারবারিকে। এ সময় তার নিকট হতে ১’টি মোবাইল ফোন ও নগদ ৯০০/- টাকা জব্দ করা হয়।
র‌্যাব সূত্র জানায়, আইয়ুব হাওলাদার শ্যামপুর থানাধীন পশ্চিম জুরাইন এলাকায় শাহাদাৎ হোসেন রোড়স্থ ৩৭১/৫ নং হোল্ডিংসের মৃত: আব্দুর রউফের ছেলে এবং অপর আসামী সোহাগ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা এলাকার কাজীপাড়া নিবাসী জামাল মকদমের পুত্র। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ