February 22, 2020, 4:02 pm

শিরোনাম :
পীরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক সিলগালা অতপর রাতের বেলায় তালা খোলা! একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকল ভাষা শহীদদের জানায় বিনম্র শ্রদ্ধা আলফাডাঙ্গায় শতভাগ ক্লিন কুকিং অর্জনে করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত র‌্যাব ১৩ রংপুর কর্তৃক জঙ্গি সংগঠন আল্লাহরলের সক্রিয় ৩ সদস্য গ্রেফতার অমর একুশে ফেব্রুয়ারি পালিত একটি সমৃদ্ধশালী দেশ বিনির্মাণে শিক্ষার্থীদের কেবলমাত্র শিক্ষা নয় সুশিক্ষা অর্জন করতে হবে-শেখ আফিল উদ্দিন এমপি লালপুর ফুল চাষী ও ব্যবসায়ীদের মানববন্ধন বোয়ালমারীতে ২৬ বছর পর পিতার দানকৃত জমি ফেরত চান সন্তান রংপুরে নিভৃত পল্লীতে শহীদ মিনার স্থাপন ইরানের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শেষে শুক্রবার রাত থেকে গণনা শুরু হয়েছে

র‌্যাব-১০ এর পৃথক মাদক বিরোধী অভিযানে বিভিন্ন মাদকসহ আটক ১৩

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

২৩ ও ২৪ জানুয়ারী রাজধানীর বনানী, কেরানীগঞ্জ, কদমতলী ও শ্যামপুর থানা এলাকায় র‌্যাবের পৃথক মাদক বিরোধী অভিযানে ১৩ মাদক কারবারী আটক হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর ভিন্ন ভিন্ন আভিযানিক দলের নিকট। এ সময় আটক কারবারীদের দখল হতে মদ, বিয়ার, গাঁজা ও হেরোইন উদ্ধার করা হয় বলে জানা যায়।
র‌্যাব-১০, মিডিয়াসেল সূত্র জানায়, ২৪ জানুয়ারী শক্রবার রাত আনুমানিক ১’টার দিকে র‌্যাব-১০, সিপিসি- ৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে রাজধানীর বনানী এলাকা থেকে ২ লিটার বিদেশী মদ ও ২৫ ক্যান বিয়ারসহ মো. ইসমাঈল আলী (২৫), মো. সুমন (২২), এবং মো. মাহবুব আলম (৫৩) নামের তিন কারবারীকে আটক করা হয়।
২৪ জানুয়ারী দুপুর ২’টার দিকে র‌্যাব-১০ সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি. মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ৩৩০ গ্রাম গাঁজাসহ মো. মোশারফ হোসেন (২৩) নামে ১ জনকে আটক করা হয়। একইদিন দুপুর ১২’টার দিকে সিপিসি-১ র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিঃ পুলিশ সুপার সাইফুর রহমানের নেতৃত্বে কদমতলী থানাধীন মাতুয়াইল এলাকা হতে ১৬০ পুরিয়া হেরোইনসহ মো. সামছু (৫৫) ও মো. নাজিম মিয়া (৫০) নামের ২ জনকে আটক করা হয়।
গতকাল ২৩ জানুয়ারী বৃহস্পতিবার দুপুর ১’টার দিকে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান. পিএসসি. এর নেতৃত্বে কদমতলী থানাধীন আলমবাগ এলাকা থেকে ৮ ক্যান বিয়ারসহ মো. এমদাদুল হক (৩৮) নামে ১ জন এবং বিকাল ৩’টার দিকে একই থানাধীন পোস্তগোলা এলাকা থেকে ৬ বোতল মদসহ মো. জনি (৩৪) ও মো. সাব্বির হোসেন (২৪) নামের দুই জনসহ মোট ৩ জনকে আটক করা হয়। এবং ২৩ জানুয়ারী রাত ৯’টার দিকে সিপিএসসি. র‌্যাব-১০ এর উপ-পরিচালক আলী রেজা রাব্বি এবং স্কোয়াড কমান্ডার এএসপি. মো. আসাদুজ্জামানের নেতৃত্বে শ্যামপুর থানাধীন পোস্তগোলা এলাকা থেকে মো. বাবু (১৯), মো. মোজাম্মেল হোসেন (৩৫), মো. জয়নাল (৩১) ও মো. শাহীন (২৮) নামের ৪ কারবারীকে আটক করা হয়। এ সময় তাদের দখলে থাকা ৮ বোতল বিদেশী মদ, ৬ টি ভদকা ক্যান, ১ ক্যান বিয়ার, ৫ টি মোবাইল ফোনসেট, নগদ ১০,৪০০/- (দশ হাজার চারশত) টাকা ও একটি বাইসাইকেল জব্দ করা হয়।
আটক কারবারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে সূত্র জানায়।

প্রাইভেট ডিটেকটিভ/২৪ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ