September 23, 2020, 7:28 pm

শিরোনাম :
ঝিকরগাছার সমালোচিত সেই সালেহা ক্লিনিকের নাম পরিবর্তন নতুন আঙ্গিকে আশার পরিকল্পনা নওগাঁর আত্রায়ে ঘূর্ণিঝড়ে দু’টি গ্রামের শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত’ খুঁটি উপড়ে যাওয়ায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ! কুয়াকাটায় অপরাধ নির্মূলে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা রংপুরে টিএমএসএস সমিতি শাখা ব্যবস্থাপকের অসৎ আচরণে এক নারী সদস্য লাঞ্চিত ঝিকরগাছা শংকরপুর ইউনিয়ন পরিষদে ইউডিসি উদ্যোক্তা পদে নিয়োগ পাওয়ার পরও বহাল নিয়ে অনিশ্চয়তা মাওলানা আব্দুর রাজ্জাক বিন ইউসুফের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ এনে রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! স্বজনপ্রীতির অভিযোগে স্থানীয় সরকার পল্লী মন্ত্রনালয়ে গনস্বাক্ষর দিয়ে এলাকাবাসীর লিখিত অভিযোগ দায়ের র‍্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ও নগদ অর্থ উদ্ধার’ ০৩ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার বান্দরবান সদরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ২ জন ৪ অক্টোবর চালু হচ্ছে পবিত্র ওমরাহ সংকটে ৩৫ হাজার সৌদি প্রবাসী চকবাজার ও কেরানীগঞ্জ হতে গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার লামায় ইয়াবা সহ ৫ জন আটক ঢাকা- সিলেট মহা সড়কের পানিউমদা বাজারে মুফতি আলা উদ্দীন জিহাদী’র নিঃশর্ত মুক্তির দাবীতে বিলাশ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত বিশ্বম্ভপুরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত রাজশাহীতে নতুন জেলা প্রশাসক এলেই ষড়যন্ত্রমূলক বেনামি উড়ো চিঠিতে দেওয়া হয় অনিয়ম-দুর্নীতির অভিযোগ! ১০ অক্টোবর জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন নওগাঁ’র নিয়ামতপুরে কলেজ ছাত্রীর চুল কেটে অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি অভিযুক্ত গ্রেফতার! রাজশাহীর কাটাখালীতে পুলিশের অভিযানে গাঁজাসহ মাইক্রোবাস জব্দ’ আটক-৪ চৌমুহনীতে স্বাস্থ্য বিধির উপর উম্মুক্ত উঠান বৈঠক

-র‌্যাব-১০ এর পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ০৫

Spread the love

র‌্যাব১০ এর পৃথক পৃথক অভিযানে যাত্রাবাড়ী, ডেমরা, কদমতলী, দক্ষিণ কেরানীগঞ্জ, কামরাঙ্গীরচর থানা এলাকা থেকে ইয়াবা গাঁজাসহ আটক ০৫

            গত ১৪/০৯/২০২০ খ্রিঃ তারিখ অনুমান ১৮.১০ ঘটিকার সময় সিপিসি-১, র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিঃ পুলিশ সুপার সাইফুর রহমান ও সহকারী পুলিশ সুপার মোঃ শহীদুল হক মুন্সি এর নেতৃত্বে ডিএমপি, ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর কমিউনিটি সেন্টার এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রানা মল্লিক (২৪), পিতা- মৃত বাদল মল্লিক, সাং- মাসুরগাঁ, থানা- লৌহজং, জেলা- মুন্সিগঞ্জ নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে ৩৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।

এছাড়া একই তারিখ অনুমান ১৮.৪৫ ঘটিকার সময় সিপিএসসি, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিঃ এএসপি মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে ডিএমপি ঢাকার ডেমরা থানাধীন ডগাইর কাচাঁ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ ফরহাদ হোসেন(৪০), পিতা- মৃতঃ আঃ গনি মিয়া, সাং- বাশেরপুল, থানা-ডেমরা, ডিএমপি, ঢাকা নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ও নগদ-২১০/- টাকা জব্দ করা হয় এবং একইদিন আনুমানিক ২২.২০ ঘটিকায় একই অফিসারের নেতৃত্বে ডিএমপি ঢাকার কদমতলী থানাধীন পূর্ব জুরাইন এলাকায় অভিযান পরিচালনা করে ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ সাহেব আলী(৪০), পিতা- মৃতঃ আলহাজ্ব ইমান আলী, সাং-১৮৭২ পূর্ব জুরাইন, থানা- কদমতলী, ডিএমপি, ঢাকাকে আটক করেন। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ অনুমান ২০.৪৫ ঘটিকার সময় র‌্যাব-১০ এর স্কোয়াড কমান্ডর সিনিঃ এএসপি মোঃ শাহীনুর চৌধুরী ও এএসপি মোঃ রাকিবুল হাসান এর নেতৃত্বে ডিএমপি ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আসলাম (৩৩), পিতা- মৃত নূর মোহাম্মদ, সাং- হাসনাবাদ, থানা- দক্ষিন কেরাণীগঞ্জ, জেলা- ঢাকা নামের ০১ জন মাদক ব্যবসায়ীকে ৫৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এরপূর্বে একই তারিখ সিপিসি-৩, র‌্যাব-১০ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ খায়রুল কবির এর নেতৃত্বে ডিএমপি ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন মাদবর বাজার ও নিজামবাগ এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ কালু (৩০), পিতা- মৃত শামসুল হক, বেগম, সাং-সেলামই, থানা-শ্রীনগর, জেলা-মুন্সীগঞ্জ ও ২। মোছাঃ শিরীন (৪৯), স্বামী-মোঃ রবিন, সাং-ভাসমান, এ/পি-(বাড়িসুর, বাড়িসুর মসজিদ সংলগ্ন আবু হোসেন এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-কেরাণীগঞ্জ মডেল, ডিএমপি ঢাকা নামের ০২ জন মাদক ব্যবসায়ীকে ৫০ (পঞ্চাশ)  পিস ইয়াবা ট্যাবলেট ও ২০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন। এসময় তাদের নিকট থেকে ১৪১০/- (৬১০+৮০০) টাকা উদ্ধার করা হয়।

প্রথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতাকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ