October 8, 2019, 4:09 am

শিরোনাম :

র‌্যাব-১০ এর অভিযানে বিদেশী পিস্তলসহ ১ জন গ্রেফতার

Spread the love

 

 

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি: 

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এবং অন্যান্য আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী দেশজুড়ে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে আসছে। এতে করে ইতোমধ্যে আশানুরুপ ফল পেতেও শুরু করেছে রাষ্ট্রের সাধারন জনগন।

এরই মধ্যে আজ ৭ অক্টোবর, সোমবার সন্ধ্যায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ বংশাল থানা এলাকায় এক অন্য রকম অভিযান পরিচালনা করে। আর এ অভিযানে র‌্যাব-১০ সিপিসি-৩ এর কাছে ধরা পড়ে এক অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী মৃত: হাবীবুর রহমানের ছেলে মো. রাশেদ আহম্মেদ রশিদ (৪৯)। রাশেদ আহম্মেদ রশিদকে গ্রেফতার করা হয় বংশাল থানাধীন বংশাল রোডস্থ মকিম বাজার এলাকা থেকে। এ সময় তার কাছ থেকে ৫ রাউন্ড গুলি, ১ টি ম্যাগাজিন ও ১ টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয় বলে সিপিসি-৩ সূত্রে জানা যায়। বংশালের মকিম বাজার এলাকায় এ অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-১০ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার সি. এএসপি. মো. রেজাউল করিম পিপিএম।

আটক আসামীর বরাত দিয়ে র‌্যাব জানায়, মো. রাশেদ আহম্মেদ রশিদ বংশাল থানা এলাকায় বংশাল রোডস্থ মকিম বাজার এলাকার স্থায়ী বাসিন্দা। সে একজন সংঘবদ্ধ সন্ত্রাসী দলের সদস্য, অবৈধ অস্ত্র ব্যবহার করে জনমনে ভীতি সঞ্চারের মাধ্যমে সে তার সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। ধৃত আসামির বিরুদ্ধে রাজধানীর বংশাল থানায় একটি অস্ত্র মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে র‌্যাবের রয়েছে বিশেষ ভূমিকা। নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও অবৈধ অস্ত্রধারীসহ বিভিন্ন ধরনের সামাজিক অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ