September 16, 2019, 8:20 am

র‌্যাবের হাতে পেশাদার ৩ মাদক কারবারি আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

গতকাল বিকেলে রাজধানীর ডেমরা থানা এলাকা থেকে এক নারীসহ পেশাদার তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব (র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন)-১০। এ সময় তাদের দখল থেকে ৯,৮৪০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট উদ্ধারসহ মাদক বিক্রয়ের নগদ ৮,৮০০/- (আট হাজার আটশত) টাকা ও ২ টি মোবাইল ফোনসেট জব্দ করা হয়।
এক গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৭ সেপ্টেম্বর শুক্রবার বিকেল আনুমান পৌনে চারটায় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক পিএসসি,জি এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল রাজধানী ঢাকার ডেমরা থানাধীন স্টাফ কোয়ার্টার এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে এই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো বরিশাল জেলার গৌরনদী থানা এলাকার মো. আজিজ মজুমদারের ছেলে মো. সবুজ মজুমদার (২৯), নোয়াখালী জেলার সেনাইমুড়ী থানাধীন যোগীল পাড়ার মো. নূরনবীর ছেলে মো. রিপন (২২) এবং গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন ধীরাশ্রম চঙ্গীরপাড় এলাকার বাসিন্দা মো. হেলালের স্ত্রী মীম (১৯)।
র‌্যাব-১০ এর মিডিয়াসেল সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা প্রতিনিয়ত কক্সবাজার ও টেকনাফ হতে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/০৯ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ