June 2, 2020, 1:18 pm

শিরোনাম :
রাজারহাটে স্কুল ছাত্রী ধর্ষণ,ধর্ষক জেল হাজতে চৌদ্দগ্রাম পৌরসভা করোনায় আক্রান্ত জনতার মেয়র মিজান, সুস্থ্যতায় দোয়া কামনা সান্তাহারে অপহরণের ৩দিন পর স্কুল ছাত্রী উদ্ধার আটক-১ কেশবপুরে এস এসসি পরীক্ষায় ১৪০ জন জিপিএ ৫ পেয়েছে চৌদ্দগ্রামে ৫ শতাধিক নারী-পুরুষের মাঝে বিনামূল্যে ঔষুধ বিতরন করোয় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৭ জনের মৃত্যু শনাক্ত ২৯১১ লালপুরে সাব-রেজিষ্ট্রারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে মানববন্ধন গোয়াইনঘাটে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ৫৪১টি মসজিদে চেক বিতরণ জামালপুর আওয়ামীলীগ নেতা রুবেলের পিতা ১২তম মৃত্যু বাষিকী পালিত চিলমারীতে উপকার ভুগীদের তালিকা প্রকাশের দাবীতে মানব বন্ধন

র‌্যাবের বিশেষ অভিযান; ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে সক্রিয় ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার হয়েছে। গত ৫ জুলাই, শুক্রবার সন্ধ্যায় রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে শাহিদ মোল্লা (৩০), মো. বিল্লাল হোসেন (৪৫), লিটন (২৮), ফেরদৌস রহমান টিটু (২১) ও মো. আল-আমিন (২১) নামের সক্রিয় ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে আটক করা হয়।
রাজধানীসহ সারা দেশের কোথও না কোথও প্রতিদিনই মানুষ ছিনতাইয়ের কবলে পড়ছে। মানুষ ছিনতাইকারীদের কবলে পড়ছে হেটে কিংবা রিকসায়, বাসে কিংবা ব্যাক্তিগত গাড়িতে চলাচলের সময়। সকালে-দুপুরে-সন্ধ্যায়, জনাকীর্ন কিংবা ফাঁকা রাস্তায় ছিনতাইয়ের শিকার হয়ে সর্বস্ব হারাচ্ছে মানুষ। ছাত্র-শিক্ষক, শিশু-বৃদ্ধ, ব্যবসায়ী, চাকরিজীবী, পেশাজীবী এমনকি পুলিশ সদস্যসহ সমাজের বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে ছিনতাইয়ের শিকার হতে হচ্ছে।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী ও মাদকের বিরুদ্ধে অত্যন্ত সফলভাবে অভিযান পরিচালনা করে আসছে। এছাড়াও সাধারণ মানুষের নির্বিঘেœ চলাচলের জন্য ছিনতাইকারী চক্র, ডাকাত দল, মলম/ অজ্ঞান পার্টির বিরুদ্ধে নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক পিএসসি,জি এর নের্তৃত্বে র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সক্রিয় ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট হতে ছিনতাই কাজে ব্যবহৃত ৫ টি চাকু ও ৩ টি মোবাইল ফোনসেট জব্দ করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে সায়েদাবাদ, যাত্রাবাড়ি ও আশপাশের এলাকায় পথচারীদের নিকট থেকে ল্যাপটপ, মানিব্যাগ, মোবাইল ফোন এবং স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে।
গ্রেফতারকৃত শাহিদ মোল্লা ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন ছাগলদি এলাকার মৃত: নূর মোহাম্মদের ছেলে, বিল্লাল হোসেন লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন উত্তর কেরওয়া গ্রামের মৃত: মোহাম্মদ হোসেনের ছেলে, লিটন নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার অন্তর্গত আলীগঞ্জ পাগলা এলাকার আনু মিয়ার ছেলে, ফেরদৌস রহমান রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকার মীরহাজীরবাগ মোল্লাবাড়ীর কাজী হারুনের ছেলে এবং আল-আমিনের পিতার নাম মৃত: মজনু মিয়া, সে কুমিল্লা জেলার মেঘনা থানাধীন তুলাতলী শিমনগর এলাকার বাসিন্দা মর্মে জানা যায়।
ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব-১০ এর মিডিয়া সেল সূত্রে জানা যায়।

প্রাইভেট ডিটেকটিভ/৭জুলাই ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ