July 16, 2019, 9:28 pm

শিরোনাম :
বোয়ালমারী মহিলা কলেজে অনার্স ব্যবহারিক পরীক্ষায় অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ তালায় ছোট ভাইয়ের লাশ দেখে বড় ভাইয়েরও মৃত্যু, এলাকায় শোক নাইখ্যংছড়ি উপজেলা সীমান্তে যৌথবাহিনি -সন্ত্রাসী গ্রুপের মধ্যে গুলাগুলি বিনিময় ১ জন নিহত অনলাইন পত্রিকায় ও ভিডিও পোষ্টে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানালেন মুসলেম চেয়ারম্যান রাজধানীতে র‌্যাবের অভিযান; ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোর থানা পুলিশ কর্তৃক ওয়ারেন্টভুক্ত ও মাদকসেবী ২আসামী গ্রেফতার রাজশাহী নার্সিং কলেজের শিক্ষার্থীদের চার দফা দাবিতে বিক্ষোভ নওগাঁর মান্দায় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাইকগাছায় মফস্বল সাংবাদিক ফোরামের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রেকজিল এগ্রো ডাচ কোম্পানির সাথে কৃষি মন্ত্রীর বৈঠক

র‌্যাবের বিশেষ অভিযান; ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে সক্রিয় ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার হয়েছে। গত ৫ জুলাই, শুক্রবার সন্ধ্যায় রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে শাহিদ মোল্লা (৩০), মো. বিল্লাল হোসেন (৪৫), লিটন (২৮), ফেরদৌস রহমান টিটু (২১) ও মো. আল-আমিন (২১) নামের সক্রিয় ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে আটক করা হয়।
রাজধানীসহ সারা দেশের কোথও না কোথও প্রতিদিনই মানুষ ছিনতাইয়ের কবলে পড়ছে। মানুষ ছিনতাইকারীদের কবলে পড়ছে হেটে কিংবা রিকসায়, বাসে কিংবা ব্যাক্তিগত গাড়িতে চলাচলের সময়। সকালে-দুপুরে-সন্ধ্যায়, জনাকীর্ন কিংবা ফাঁকা রাস্তায় ছিনতাইয়ের শিকার হয়ে সর্বস্ব হারাচ্ছে মানুষ। ছাত্র-শিক্ষক, শিশু-বৃদ্ধ, ব্যবসায়ী, চাকরিজীবী, পেশাজীবী এমনকি পুলিশ সদস্যসহ সমাজের বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে ছিনতাইয়ের শিকার হতে হচ্ছে।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী ও মাদকের বিরুদ্ধে অত্যন্ত সফলভাবে অভিযান পরিচালনা করে আসছে। এছাড়াও সাধারণ মানুষের নির্বিঘেœ চলাচলের জন্য ছিনতাইকারী চক্র, ডাকাত দল, মলম/ অজ্ঞান পার্টির বিরুদ্ধে নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক পিএসসি,জি এর নের্তৃত্বে র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সক্রিয় ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট হতে ছিনতাই কাজে ব্যবহৃত ৫ টি চাকু ও ৩ টি মোবাইল ফোনসেট জব্দ করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে সায়েদাবাদ, যাত্রাবাড়ি ও আশপাশের এলাকায় পথচারীদের নিকট থেকে ল্যাপটপ, মানিব্যাগ, মোবাইল ফোন এবং স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে।
গ্রেফতারকৃত শাহিদ মোল্লা ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন ছাগলদি এলাকার মৃত: নূর মোহাম্মদের ছেলে, বিল্লাল হোসেন লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন উত্তর কেরওয়া গ্রামের মৃত: মোহাম্মদ হোসেনের ছেলে, লিটন নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার অন্তর্গত আলীগঞ্জ পাগলা এলাকার আনু মিয়ার ছেলে, ফেরদৌস রহমান রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকার মীরহাজীরবাগ মোল্লাবাড়ীর কাজী হারুনের ছেলে এবং আল-আমিনের পিতার নাম মৃত: মজনু মিয়া, সে কুমিল্লা জেলার মেঘনা থানাধীন তুলাতলী শিমনগর এলাকার বাসিন্দা মর্মে জানা যায়।
ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব-১০ এর মিডিয়া সেল সূত্রে জানা যায়।

প্রাইভেট ডিটেকটিভ/৭জুলাই ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ