December 7, 2019, 6:47 am

শিরোনাম :
অস্ট্রেলিয়ায় জ্বলতে থাকা দাবানল নিয়ন্ত্রণে নেই টি-২০ ম্যাচে অধিনায়ক বিরাট কোহলি ঝড়ে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ সাতক্ষীরার তালায় ৭২০ নকল স্বর্ণের পয়সা উদ্ধার, আটক ২ রাজধানীতে মিরপুরের পল্লবী থানার কেডিসি ক্যাম্প এলাকা থেকে আনসারুল্লাহ বাংলা টিমের ২ সদস্য আটক রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত পেট্রোবাংলা ভবনের আগুন যুক্তরাষ্ট্রে সিনিয়র ব্রিটিশ কূটনীতিক আলেক্সান্দ্রা হল হল পদত্যাগ করেছেন আমার ব্যক্তিগত কোন মোবাইল নেই -মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ফরায়েজী আন্দোলন বাংলা সিনেমার সাত বছরের জট খুলছে ৬ ঘণ্টা হৃদস্পন্দন বন্ধ থাকার পরও বেঁচে উঠেছেন এক নারী খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্ণ নির্ভর করছে আদালতের ওপর -মোহাম্মদ নাসিম এমপি

র‌্যাবের অভিযান; ১ নারীসহ ৫ মাদক কারবারিকে আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষপ্রতিনিধি:

গতকাল ৪ আগষ্ট রাজধানীর বংশাল থেকে এক নারীসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এসময় তাদের কাছ থেকে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার  করা  হয়।
সূত্র জানায়, সারাদেশে মাদক বিরোধী বিশেষ অভিযানের ধারাবাহিকতায় গতকাল রবিবার দুপুরে এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ সিপিসি-২এর কোম্পানী কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন এবং স্কোয়াড কমান্ডার মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক  দল রাজধানীর  বংশাল থানা এলাকায় অভিযান  চালিয়ে খায়রুন নেছা(৪৫), মো.হাসান (৪২), মো. কামরুলইসলাম (৪৯), মো. বেলাল হোসেন(৩৮) ও মো.ছানোয়ার হোসেন (৩৫) নামের ৫ মাদক কারবারিকে গ্রেফতার করে। এ সময় তাদের দখলে থাকা ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং তাদের কাছে  থাকা নগদ  ৪,১০০/- (চার হাজার একশত) টাকা ও ৫ টি মোবাইল ফোন সেট জব্দ করা হয়।
আটক হাসান নওগা  জেলার মহাদেবপুর  থানা এলাকার মৃত:ময়েজুদ্দিনের ছেলে, ছানোয়ার হোসেন একই জেলার কালনাকাটাবাড়ী এলাকার  মৃত: কাওছার মন্ডলের ছেলে, বেলাল হোসেন একই জেলার পাতিতলা হোসনগরের নাসির উদ্দিনের ছেলে, কামরুলইসলামেরপিতারনাম- মৃত: নজরুলইসলাম, সাং-নাজিরাবাজার, থানা- বংশাল, ঢাকা এবং খায়রুন  নেছা বরিশাল জেলার মুলাদি থানার পাতারচরের মৃত:মজিদ হাওলাদারের কন্যা মর্মে  জানা যায়।
সিপিসি-২ সূত্র জানায়, আসামীগণ সংঘবদ্ধ  মাদক ব্যবসায়ী এবং তারা প্রতিনিয়ত দেশের বিভিন্ন সীমান্ত এলাকা  থেকে বিভিন্ন  কৌশলে মাদক পাচার করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায়। বর্ণিত মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার দায়ে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/০৫ আগস্ট ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ