August 23, 2019, 7:30 pm

শিরোনাম :
শিবগঞ্জ বাসি বীরমুক্তিযোদ্ধার সন্তান ডঃ তোহিদুল ইসলাম পলাশকে শ্রমিকলীগ সভাপতি হিসেবে দেখতে চায় দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার “সুলতান মাহমুদ অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্দেগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত চাদাঁ দিয়ে নয় ,একই মায়ের অভিন্ন সন্তান হিসেবে বসবাস করতে চাই-কংজরী চৌধুরী তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসেচনতামূলক র‌্যালী ও লিফলেট বিতরন বোয়ালমারীতে প্রাইম ব্যাংক কর্মকর্তার বিদায় বরণ অনুষ্ঠান সারিয়াকান্দিতে বজ্রঘাতে মানুষ সহ গরুর মৃত্যু তাহিরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ দেশে সত্যিকারের হিরো কৃষক- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তালায় এক বৃদ্ধ রহস্যজনকভাবে আত্নহত্যা

রোল মডেল হওয়ায় বাংলাদেশকে অনুসরণ করছে বিশ্ব : পলক

Spread the love

রোল মডেল হওয়ায় বাংলাদেশকে অনুসরণ করছে বিশ্ব : পলক

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। দ্রুত সময়ে বাংলাদেশ বিশ্বের রোল মডেলে পরিণত হয়েছে। রোল মডেল হওয়ায় বাংলাদেশকে অনুসরণ করছে বিশ্বের অনেক দেশ। গতকাল রোববার দুপুরে নাটোরের সিংড়া উপজেলায় হতদরিদ্রদের মাঝে সহায়তা বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন প্রতিমন্ত্রী পলক। পরে অগ্নিকাণ্ড, সড়ক দুর্ঘটনা, পানিতে ডুবে মারা যাওয়া ও অসুস্থ রোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন তিনি।

এ সময় বিভিন্ন দুর্ঘটনায় নিহত পাঁচজনের পরিবারের মাঝে ৭০ হাজার টাকা, অগ্নিদগ্ধ একজনকে ১০ হাজার টাকা, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত একজনকে দুই বান্ডিল টিন ও নগদ ছয় হাজার টাকা দেন প্রতিমন্ত্রী পলক।

একই সঙ্গে প্যারালাইজড আক্রান্ত শাহাবুলের মেয়ের লেখাপড়ার খরচ চালানোর জন্য নগদ ছয় হাজার টাকা ও তাড়াই গ্রামের ক্যান্সার আক্রান্ত স্বাধীনকে নগদ ৪ হাজার টাকা ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ব্লাড ক্যান্সার আক্রান্ত তন্ময়কে নগদ ৫০ হাজার টাকা দেন প্রতিমন্ত্রী। পাশাপাশি ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন প্রমুখ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ