January 20, 2020, 6:48 am

শিরোনাম :
দিনাজপুরের পার্বতীপুর প্রকল্প কর্মকর্তার খাটের নিচে ২ কোটি টাকা, অবাক দুদক ভোলার পরোপকারী মালেক ভাই চলে গেলেন না ফেরার দেশে ভোলায় এশিয়ান টিভির ৭ম বর্ষপূর্তি পালিত বাংলাদেশ ইউথ সোশ্যাল ডেভেল্পমেন্ট সংস্থার আয়োজনে কম্বল বিতরণ এডুকেশন ওয়াচ সম্মাননা পেলেন সাংবাদিক দম্পতি শান্তা-মেহেদী যশোরের বাঁকড়ায় মাদক,সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠান -২০২০ বেনাপোল কাস্টমস হাউসে মিথ্যা ঘোষনা দিয়ে ৫০ কোটি টাকার রাজস্ব ফাঁকি বকশিগঞ্জ যদুরচর দাখিল মাদরাসা চলছে দুই সুপারের মনগড়াভাবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জননেতা মাদার বখশ’র ৫৩ তম মৃত্যুবার্ষিকী সোমবার রাজশাহী পুঠিয়ার শিবপুরে ভুটভুটির ধাক্কায় এক পথচারী নিহত পরিবারে নেমে এসেছে শোকের ছায়া

রূপগঞ্জে পারিবারিক মন্দিরে আগুনের ঘটনায় মামলা

Spread the love

রূপগঞ্জে পারিবারিক মন্দিরে আগুনের ঘটনায় মামলা
রূপগঞ্জ প্রতিনিধি


নারায়ণগঞ্জের রূপগঞ্জে মামলা তুলে না নেয়ায় জামিনে বের হয়ে এসে আসামিরা পারিবারিক মন্দিরে আগুন দেয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে শিংলাবো এলাকার সবুজ মিয়া বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন। এর আগে, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের শিংলাব এলাকায় পারিবারিক মন্দিরে আগুন দেয়ার ঘটনা ঘটে।


সবুজ বিশ্বাস জানান, তার বাবা সুনীল বিশ্বাসের জমি জাল-জালিয়াতির মাধ্যমে স্থানীয় হানিফ ভুইয়া, শরীফ ভুইয়া, আবু তাহের, লোকমান দেওয়ান ও নজরুল ইসলাম হাতিয়ে নেয়ার চেষ্টা চালায়। জালিয়াতির ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় গত ২৯ অক্টোবর আসামিরা জামিনে বের হয়ে এসে সুনীল বিশ্বাসকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করেন। এ হুমকি প্রদান করায় সুবজ বিশ্বাস বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার রাতের যেকোনো সময় আসামি পক্ষের লোকজন  সবুজ বিশ্বাসের বাড়িতে প্রবেশ করে পারিবারিক মন্দিরঘরে আগুন ধরিয়ে দেয়। এতে একটি প্রতিমা পুড়ে যায়। এ ঘটনায় অভিযুক্ত হানিফ ভুইয়া, শরীফ ভুইয়া, আবু তাহের, লোকমান দেওয়ান ও নজরুল ইসলামকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা নং-৭।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ