June 2, 2020, 7:23 am

শিরোনাম :
জামালপুর আওয়ামীলীগ নেতা রুবেলের পিতা ১২তম মৃত্যু বাষিকী পালিত চিলমারীতে উপকার ভুগীদের তালিকা প্রকাশের দাবীতে মানব বন্ধন জামালপুরে র‌্যাব-১৪ এক হাজার চারশত ষাট পিছ ইয়াবা উদ্ধার ও এক মাদক ব্যাবসায়ী আটক ভোলায় মাদক নিয়ন্ত্রণের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক শ্বেতাঙ্গ পুলিশের হাতে নিহত কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েডের ময়নাতদন্তের রিপোর্টেও শ্বাসরোধ করে হত্যার কথা উল্লেখ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনা জয় করলেন ২৯ লাখ মানুষ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে করোনা রোগীর ৪দিন যাবত ব্যবসা পরিচালনা ও মসজিদে জামাতে নামায আদায়! করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের মৃত্যু যুক্তরাষ্ট্র চীনা স্বার্থের কোনো ক্ষতি করলে সম্মুখ পাল্টা ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে বেইজিং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানার ত্রাণ বিতরণ

রূপকাঠীতে মুখডাকা ভ্রাম্মমান আদালত পরিচালনা ৫ দোকানে ২২ হাজার জরিমানা 

Spread the love
অনিমেশ হালদার
পিরোজপুর জেলা প্রতিনিধি।। 
স্বরূপকাঠী মুখডাকা ভ্রাম্মমান আদালত পরিচালনার অভিযোগ উঠেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যলয়ের বিরুদ্ধে।
আজ বৃহস্পতিবার সকালে এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যলয়ের সহকারি পরিচালক সুমি রানী মিত্র ।
এসময় উপজেলার বিভিন্ন খাদ্যদ্রব্য উৎপাদনকারী অবৈধ প্রতিষ্ঠানসহ খাদ্যদ্রব্যে ভেজাল মিশ্রনকারী প্রতিষ্ঠানে সমূহ আড়ালে রেখে সুধু মাত্র ইন্দেরহাট বাজারের ৫টি ক্ষুদ্র ব্যাবসায়ি প্রতিষ্ঠানে জরিমানা করা হয়।
একপর্যায় স্থাণীয় সংবাদকর্মীদের (বিভিন্ন ভেজাল খাদ্য প্রস্তুতকারী ও অবৈধ প্রতিষ্ঠানে এ অভিযান কেন পপরিচালনা করা হয়না) প্রশ্নের মুখে অবৈধ প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা না করেই অভিযানের সমাপ্তি করা হয়।
জগৎ সাহা মিষ্টিভান্ডারে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য দ্রব্য তৈরী ও সংরক্ষণ করার অপরাধে দশ হাজার টাকা ও সাহা মিষ্টান্ন ভান্ডারে চার হাজার টাকা এবং ঢাকা মিষ্টান্ন ভান্ডারে দুই হাজার টাকা সহ বাদল মিয়ার হোটেলে দুই হাজার টাকা পাশাপাশি সাকিব মেডিকেলহল ফার্মেসিতে মেয়াদ উত্তিন্ন ঔষধ রাখার অপরাধে চার হাজার টাকা সহ সর্বমোট বাইশ হাজার টাক জরিমানা করা হয়।
উপজেলার বিসিক শিল্প নগরীতে আমহীন ম্যাংগো ড্রিংকস্, অনুমোদনহীন বিভিন্ন আচার, চকলেটসহ বিভিন্ন শিশু খাদ্য প্রস্তুতকারী অবৈধ প্রতিষ্ঠানের পণ্য এযাবৎ পোকামাকড়সহ বিক্রয়ের সময় ধরা পড়লেও তাদের প্রতি ভোক্তা অধিকারের ভ্রাম্মমান আদালত পরিচালনায় অনিহা ভাবিয়ে তুলেছে ইন্দেরহাটবাসীকে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ