February 24, 2020, 4:36 am

শিরোনাম :
শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি মুক্তা সাধারন-সম্পাদক টুটুল সাংবাদিক চপলের উপর হামলার ঘটনায় আদালতে মামলা বিএমএসএফ’র প্রতিবাদ সভা অনুষ্ঠিত র‌্যাব-৫ এর অভিযানে ২৬ জন জুয়ারু গ্রেফতার নগদ টাকা, মোবাইল ফোন ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার পীরগঞ্জে ৪৭০পিচ প্যাথেডিন (এম্পল)সহ আটক ১ বাঁকড়ায় উজ্জলপুর শহীদ মুক্তিযোদ্ধা মাদ্রাসার শিক্ষকের নামে বিভিন্ন মিথ্যা মামলার অভিযোগ ঝিকরগাছা শংকরপুরে বাঁকুড়ায় ভালবাসা দিবসে ধর্ষন হল স্কুল ছাত্রী শিশুদের মানষিক ও শারিরিক বিকাশে শিশু সংগঠন প্রয়োজন-পীরগঞ্জে দুদকের মহাপরিচালক পীরগঞ্জে ৪৭০পিচ প্যাথেডিন ইনজেকশন আটক বাগেরহাট-৪ উপ-নির্বাচন ঋণ খেলাপী ও পৌর কর পরিশোধ না করায় বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থীদের মনোনয়নপত্র বাতিল, আওয়ামী লীগ প্রার্থী বৈধ কেশবপুর শহরে একই রাতে ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

রিশা হত্যা মামলার রায় আজ

Spread the love

 

অনলাইন নিউজ ঃ 

 

অবশেষে বিচার কাজ শেষ, আজ সেই বহুল আলোচিত স্কুলছাত্রী রিশা হত্যা মামলার রায়। রাজধানীর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের শিক্ষার্থী সুরাইয়া আক্তার রিশা হত্যা মামলার রায় আজ ঘোষণা করা হবে।

ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করা হবে।

এর আগে, গত ১১ সেপ্টেম্বর যুক্তিতর্ক উপস্থাপন শুনানি শেষে বিচারক কে এম ইমরুল কায়েশ রায় ঘোষণার জন্য এ তারিখ নির্ধারণ করেন।

২০১৬ সালের ১৪ই নভেম্বর এ হত্যা মামলার তদন্ত শেষে ওবায়দুলকে একমাত্র আসামি করে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এর পরের বছর ১৭ই এপ্রিল আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালত। মামলায় ২৬ জন সাক্ষীর মধ্যে ২১ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের শুরুর দিকে ইস্টার্ন মল্লিকা শপিং কমপ্লেক্সের বৈশাখী টেইলার্সের কাটিং মাস্টার ওবায়দুল খানের প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় রিশাকে ছুরিকাঘাত করে। এরপর তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৮শে আগস্ট তার মৃত্যু হয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ